রাঙামাটি । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:৪৯, ৪ ডিসেম্বর ২০২১

রাঙামাটিতে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি

রাঙামাটিতে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি
রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির ও সাধারণ সম্পাদক আলী আকবর সুমন সমর্থিত নেতাকর্মীদের মধ্যে মারামারি শুরু হয়। ছবিঃ- আলোকিত রাঙ্গামাটি

রাঙামাটিতে ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচীকে কেন্দ্র করে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

শনিবার (০৪ ডিসেম্বর) বিকাল ৪ টায় রাঙামাটি জেলা ছাত্রদলের উদ্যোগে জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির এর নেতৃত্বে খালেদা জিয়া'র মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে একটি বিক্ষোভ মিছিল শহরস্থ পৌরসভা চত্ত্বর থেকে শুরু হয়ে প্রধান সড়ক ধরে বনরুপা প্রদক্ষিণ করে পূনরায় জেলা বিএনপি'র দলীয় কার্যালয়ে এসে এক সমাবেশে মিলিত হয়।

উক্ত সমাবেশ চলাকালীন এক পর্যায়ে বক্তব্য প্রদান ও ছবি তোলাকে কেন্দ্র করে রাঙামাটি জাতীয়তাবাদী ছাত্রদল জেলা শাখার সভাপতি ফারুক আহমেদ সাব্বির ও সাধারণ সম্পাদক আলী আকবর সুমন সমর্থিত নেতাকর্মীদের মধ্যে তীব্র অসন্তোষ এবং মারামারি শুরু হয় যা পরবর্তীতে হাতাহাতির পর্যায়ে চলে যায়। উক্ত ঘটনায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণেে আনতে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হলে পরিস্থিতি স্বাভাবিক হয়। 

এ ব্যাপারে দলীয় সূত্রে জানা যায়, সমাবেশ চলাকালে জেলা শাখার সভাপতি ফারুক আহমেদ সাব্বির ও সাধারণ সম্পাদক আলী আকবর সুমন সমর্থিত নেতাকর্মীরা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। পরে এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

সমাবেশে রাঙামাটি জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী আকবর সুমন, জেলা ছাত্রদলের সহ-সভাপিত মোঃ সেলিম (সুমন), জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক বেলাল হোসেন সাকুসহ দলের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়