রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

কাউখালী (রাঙামাটি) ্রপতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:২৫, ৫ ডিসেম্বর ২০২১

কাউখালীতে গাঁজা, অস্ত্র ও গুলিসহ ইউপিডিএফ’র ৪ সন্ত্রাসী গ্রেফতার

কাউখালীতে গাঁজা, অস্ত্র ও গুলিসহ ইউপিডিএফ’র ৪ সন্ত্রাসী গ্রেফতার
ছবি:- আলোকিত রাঙ্গামাটি

রাঙামাটির কাউখালী উপজেলার দুর্গম কচুছড়ি উপরপাড়া এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র, গুলি, চাঁদা আদায়ের রশিদ বই ও ৫ হাজার ৮০ পিস গাঁজা গাছসহ পার্বত্য চুক্তি বিরোধী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ (প্রসীত) দলের ৪ সন্ত্রাসীকে আটক করেছে যৌথবাহিনী।

রোববার (৫ ডিসেম্বর) ভোর সৌয়া ৫টার দিকে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনী এই অভিযান পরিচালনা করে।

কাউখালী থানা পুলিশ জানায়, কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের দুর্গম কচুছড়ি উপরপাড়া এলাকায় আজ রোববার ভোর সৌয়া ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাঙামাটি রিজিয়ন সদরের ঘাগড়া ক্যাম্পের সেনাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনী অভিযান পরিচালনা করে। অভিযানে পার্বত্য চুক্তি বিরোধী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ (প্রসীত) দলের টোল কালেক্টর ও সদস্য নবীন সুন্দর চাকমা (৭৫), রিনয় চাকমা (৩২), নিক্সন চাকমা (২৫) ও গাঁজা চাষী জ্ঞান জোতি চাকমা (৩৫) কে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরী বন্দুক, টুটু বোর রাইফেলের গুলি ৭ রাউন্ড, শর্টগানের ৩ রাউন্ড গুলি, ১টি চাঁদা আদায়ের রশীদ বই, চারটি মোবাইল সেট এবং ৫ হাজার ৮০ পিস গাঁজা গাছ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ৫০ কেজি গাঁজার বর্তমান বাজার মূল্য অনুমানিক ৫ লক্ষ টাকা। আটককৃতদের জিজ্ঞাসাবাদের পর কাউখালী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।  

কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদ উল্ল্যাহ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃতদের বিরুদ্ধে কাউখালী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়