রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২০:২৯, ১০ জানুয়ারি ২০২২

লংগদুতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা 

লংগদুতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা 

ঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও মোনাজাত এর আয়োজন করা হয়েছে।

রোববার (১০ জানুয়ারি) লংগদু উপজেলা আওয়ামিলীগের আয়োজনে উপজেলা সদরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ সেলিম উদ্দিন মেম্বার এতে সভাপতিত্ব করেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু এর পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলার আওয়ামী লীগের সাবেক যুগ্ন সম্পাদক আজগর আলী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তানিয়া আফরোজ হাওয়া, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সাদেক হোসেন, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল মামুন খান (প্রমুখ)। 

এ সময় উপজেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা ও উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি অহিদুর রহমান সাগর, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন, যুগ্ন সম্পাদক শাহাদাৎ হোসেন শিপু সহ বিভিন্ন নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন। 

সভা শেষে উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ সরোয়ার হোসেন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। 

আলোকিত রাঙামাটি