রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৫:২২, ১২ জানুয়ারি ২০২২

সুবলং খাগড়াছড়ি উচ্চ বিদ্যালয়ের ২৭ বছর পূর্তিতে স্মৃতি চারণ

সুবলং খাগড়াছড়ি উচ্চ বিদ্যালয়ের ২৭ বছর পূর্তিতে স্মৃতি চারণ

জুরাছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটি জুরাছড়ি উপজেলায় সুবলং খাগড়াছড়ি উচ্চ বিদ্যালয়ের ২৭ বছর পূর্তি উপলক্ষ্যে স্মৃতি চারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ জানুয়ারি) বিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি চারু বিকাশ চাকমার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা, কুসুমছড়ি মৌজার হেডম্যান মায়া নন্দ দেওয়ান, প্রধান শিক্ষক ধর্ম চন্দ্র চাকমাসহ সহকারি শিক্ষক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।

সভায় শুরুতেই বিদ্যালয় প্রতিষ্ঠা লগ্ন থেকে অবদানকারীদের স্মৃতি চারণ করা হয়। যারা মারা গেছেন তাদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সহকারি শিক্ষক প্রনয়ন চাকমা। আরো বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সুরেশ চাকমা, সাপছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক কনক বরন চাকমা, জ্ঞান রঞ্জন চাকমা প্রমূখ।

বক্তারা বলেন, ১৯৯৪ সালে বিদ্যালয়টি প্রতিষ্ঠা লগ্ন থেকে অনেকই অক্লান্ত শ্রম দিয়ে গেছেন। তাদের অবদানে এই বিদ্যালয়ে অধ্যয়ন করে অনেক শিক্ষার্থী উচ্চ পর্যায়ে শিক্ষা গ্রহণ, ডাক্তার ও সরকারি চাকুরীতে নিয়োজিত রয়েছেন।

আলোকিত রাঙামাটি