• রাঙামাটি

  •  শনিবার, জানুয়ারি ২৯, ২০২২

রাঙ্গামাটি

বাঘাইছড়িতে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উদযাপিত

 প্রকাশিত: ১৮:২৬, ১৩ অক্টোবর ২০১৯

বাঘাইছড়িতে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উদযাপিত

‘নিয়ম মেনে অবকাঠামো গড়ি, জীবন ও সম্পদের ঝুঁকি হ্রাস করি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে রাঙামাটির বাঘাইছড়িতে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় আজ রবিবার (১৩ অক্টোবর) দুপুরে। আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস- ২০১৯ উদযাপন উপলক্ষে বাঘাইছড়ি উপজেলা সন্মেলন কক্ষে র‍্যালী ও আলোচনা সভার আয়োজন করে বরকল উপজেলা প্রশাসন। র‌্যালীটি উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন দিক প্রদক্ষিন করে পুনরায় উপজেলা পরিষদ কার্যালয়ের সম্মেলন কক্ষে এসে আলোচনা সভার মধ্য দিয়ে শেষ হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতু।

বিশেষ অতিথি ছিলেন, বাঘাইছড়ি উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ূম, বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক গিয়াস উদ্দীন আল্ মামুন, বাঘাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনীল বিহারি চাকমা, রুপকারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্যামল চাকমা, মারিশ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানব জ্যোতি চাকমা। এছাড়াও এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তরা বলেন, আমরা নিয়ম মেনে অবকাঠামো গড়ে তুলবো। যেন তেন ভাবে যেন আমরা কোন বিল্ডিং বা অবকাঠামো গড়ে না তুলি। স্হায়ী ও টেকসই স্হাবর গড়ে তুললে জীবন ও সম্পদের ঝুঁকি কমায়। 
 

আলোকিত রাঙামাটি

মন্তব্য করুন: