• রাঙামাটি

  •  রোববার, জুলাই ৩, ২০২২

রাঙ্গামাটি

বাঘাইছড়ি হিসাব রক্ষণ কর্মকর্তা পেয়ার মোহাম্মদ এর অপসারণের দাবিতে মানববন্ধন

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১৬:১০, ১৭ মে ২০২২

বাঘাইছড়ি হিসাব রক্ষণ কর্মকর্তা পেয়ার মোহাম্মদ এর অপসারণের দাবিতে মানববন্ধন

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার হিসাব রক্ষণ কর্মকর্তা পেয়ার মোহাম্মদ এর বিরুদ্ধে ফুঁসে ওঠেছে বাঘাইছড়িবাসী।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে উপজেলা পরিষদের সামনে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে ভুক্তভোগী পরিবারের সদস্য ও উপজেলার সরকারী ও বেসরকারী কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজন এতে প্রায় ৫ শত লোক উপস্থিত ছিলেন।


মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামের মাধ্যমে বাংলাদেশ কন্ট্রোলার এন্ড অডিট জেনারেল, অতিরিক্ত উপ-মহাহিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক (প্রশাসন) বরাবরে লিখিত অভিযোগ জমা দেয়া হয়। এবং সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুলীপি প্রেরণ করা হয়। (জ্যেষ্ঠতার ক্রমানুসারে নয়) মাননীয়, সচিব, অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা।  অতিরিক্ত হিসাব মহা নিয়ন্ত্রক (প্রশাসন), সিজিএ কার্যালয়, হিসাব ভবন, সেগুনবাগিচা, ঢাকা-১০০০। বিভাগীয় কমিশনার, চট্টগ্রাম। ভিশনাল কন্ট্রোলার অব একাউন্টস, চট্টগ্রাম। জেলা প্রশাসক, রাঙামাটি পার্বত্য জেলা। জোন কমান্ডার, ২৭ বিজিবি, মারিশ্যা জোন, বাঘাইছড়ি, রাঙামাটি পার্বত্য জেলা। উপ-পরিচালক, জেলা দুর্নীতি দমন কমিশন, রাঙামাটি পার্বত্য জেলা। পুলিশ সুপার, রাঙামাটি পার্বত্য জেলা। ডিস্ট্রিক্ট একাউন্টস এন্ড ফিন্যান্স অফিসার, রাঙামাটি। চেয়ারম্যান, উপজেলা পরিষদ, বাঘাইছড়ি, রাঙামাটি পার্বত্য জেলা। উপজেলা নির্বাহী অফিসার, বাঘাইছড়ি, রাঙামাটি পার্বত্য জেলা। সভাপতি, প্রেস ক্লাব, বাঘাইছড়ি, রাঙামাটি পার্বত্য জেলা।


অভিযোগ পত্রটি উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষে অফিস সহকারী রিকেল চাকমা গ্রহণ করেন।

মানববন্ধনে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হুসেন (বাবুল), উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মামুন, ঠিকাদার সমিতির নেতা আব্দুর রহমানসহ অনেকে বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে হিসাব রক্ষণ কর্মকর্তা পেয়ার মোহাম্মদকে অপসারণ করে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি করেন। প্রয়োজনীয় ব্যবস্থা না নিলে কার্যালয় ঘেরাওসহ আরো বড় ধরনের আন্দোলনে নামার ঘোষণা করেন।

মন্তব্য করুন: