রাঙামাটি । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ , ৪ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:০১, ৩ সেপ্টেম্বর ২০২২

সাজেকে বিনামূল্যে বিজিবি’র চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

সাজেকে বিনামূল্যে বিজিবি’র চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক এলাকায় গরীব, দুঃস্থ, অসহায় শতাধিক জনগোষ্ঠীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ সামগ্রী বিতরণ করেছে বিজিবি।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় বাঘাইহাট ৫৪ বিজিবি ও মারিশ্যা ২৭ বিজিবি মারিশ্যা জোনের যৌথ আয়োজনে সাজেক পর্যটন এলাকায় বিনামূল্যে মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইহাট ৫৪ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান, (পিএসসি) ও মারিশ্যা ২৭ বিজিবি মারিশ্যা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ শরীফ উল্লাহ আবেদ, (এসজিপি)।

এছাড়াও বাঘাইহাট ৫৪ বিজিবি ও মারিশ্যা ২৭ বিজিবি ব্যাটালিয়নের মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মোঃ আশরাফুল আলম ও ক্যাপ্টেন মোঃ মনোয়ার হোসেন, এএমসি এর নেতৃত্বে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প পরিচালনা করেন।

এ সময় সাজেক ইউনিয়নের কংলাক পাড়া, রুইলুইপাড়া, বনপাড়া, দাড়িয়াপাড়া, হামারিপাড়া, উত্তর পরিপাড়া, ফাইলিংপাড়া সহ দুর্গম পাহাড়ি এলাকার ১১৬ জন গরীব, দুঃস্থ, অসহায় জনগোষ্ঠীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়। এতে সাজেক এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়: