রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:১৩, ৭ সেপ্টেম্বর ২০২২

বাঘাইছড়ির বটতলী নিম্ন বিদ্যালয়ে সংবর্ধিত হলেন দীপংকর তালুকদার

বাঘাইছড়ির বটতলী নিম্ন বিদ্যালয়ে সংবর্ধিত হলেন দীপংকর তালুকদার

বাঘাইছড়ি উপজেলার দুর্গম এলাকার বটতলী নিম্ন মাধ্যমিক বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির উদ্যোগে দীপংকর তালুকদার এমপিকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকাল ৯টায় বটতলী বিদ্যালয় মাঠে এই সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য হাজী মোঃ কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

সভায় বক্তব্য রাখেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি বৃষ কেতু চাকমা, বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আকতার, জেলা পরিষদ সদস্য প্রিয় নন্দ চাকমা, বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আলী হোসেন, সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বাঘাইছড়ি পৌরসভার মোঃ জমির হোসেন, পৌরসভার সাবেক মেয়র মোঃ জাফর আলী খান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, রাঙামাটি জেলা রেড ক্রিসেন্টের পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম, স্কুলের সহকারী শিক্ষক জয়নাল আবেদিন প্রমূখ।


সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি বলেন, পার্বত্য চট্টগ্রামে শিক্ষার আলো ছড়িয়ে দিতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উদ্যোগ নিয়েছেন তার প্রতিটি উদ্যোগই সফলভাবে বাস্তবায়ন হয়েছে। যার প্রমাণ পাহাড়ের দুর্গম এলাকার শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন ও এমপিওভুক্তকরণ। 

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে সারা বাংলাদেশের মতো পার্বত্য চট্টগ্রামেও যে উন্নয়ন সাধিত হয়েছে তা কোন সরকারের আমলেই হয়নি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানানো হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে স্কুল পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়