রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ২১:১১, ১৮ সেপ্টেম্বর ২০২২

বিলাইছড়িতে বাক-বিতন্ডায় ও মারামারিতে ১ জন নিহত

বিলাইছড়িতে বাক-বিতন্ডায় ও মারামারিতে ১ জন নিহত
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

রাঙামাটির বিলাইছড়িতে সেগুন বাগানের গাছ বিক্রি এবং কাটা নিয়ে ক্রেতা-বিক্রেতার মাঝে বাক-বিতন্ডা ও মারামারিতে ১ জন নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম মোঃ ইব্রাহীম আকন (৫৫)। সে কেংড়াছড়ি বাজার এলাকার মৃত লাল মোহাম্মদ আকন এর ছেলে বলে জানা গেছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে বিলাইছড়ি উপজেলার ২নং কেংড়াছড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ড পূর্বপাড়া মসজিদের দক্ষিণ পাশে মোঃ ইব্রাহিমের সেগুন বাগানের ১০০ গাছ গত ১ বছর আগে মোঃ মিন্টু মিয়া নামক লোকের কাছে বিক্রি করে। তারই পরিপ্রেক্ষিতে রবিবার মালিক বাগানে এসে এক পাশের ১০০টি সেগুন গাছ মার্কার করতে লাগে, কিন্তুু মিন্টু মিয়া বলে সেগুলো নিবেনা। সে দেখে শুনে পুরো বাগানের মোটা গাছ দেখে মার্কার করে কাটবে এই নিয়ে বাক-বিতন্ডের এক পর্যায়ে মিন্টুর সাথে থাকা মস্তু ও বাবলু ৩ জন মিলে ইব্রাহিম এর সাথে হাতাহাতি ও মারামারি সংঘটিত হয়। ৩ জন মিলে ইব্রাহিমকে বেদম প্রহার করে বাগানের নিচে ফেলে দেয়। চিৎকার শুনে আশপাশের লোকজন এসে ইব্রাহিমকে বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা নিরিক্ষা শেষে উক্ত ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর জানান, `সেগুন বাগানে গাছ কাটাকে কেন্দ্র করে দুপুরে উভয়পক্ষের মারামারিতে ইব্রাহিম নামে একজন নিহত হয়েছে। এতে পুলিশ ২ জনকে গ্রফতার করা হয়েছে। এবিষয়ে বিলাইছড়ি থানা পুলিশ কর্তৃক আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছেন বলে জানান তিনি।'