রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১১:৩০, ১৫ মার্চ ২০২৩

আপডেট: ১১:৩৭, ১৫ মার্চ ২০২৩

আগামীকাল বাঘাইছড়ি মডেল মসজিদ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী, তাই শেষ মুহূর্তে চলছে ধোয়ামোছার কাজ

আগামীকাল বাঘাইছড়ি মডেল মসজিদ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী, তাই শেষ মুহূর্তে চলছে ধোয়ামোছার কাজ

রাঙামাটির বাঘাইছড়িতে ১২ কোটি ৩২ লক্ষ টাকা ব্যয়ে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র তৈরির কাজ সম্পূর্ণ হয়েছে। সারাদেশে এমন ৫৬০টি মসজিদ তৈরি করা হয়েছে।

আগামীকাল বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় ধাপে সারাদেশের ৫০টি মডেল মসজিদের সাথে এটিও উদ্বোধন করবেন, তাই রাতদিন চলছে শেষ মুহূর্তের ধোয়ামোছার কাজ।

কাজের মান ও উদ্বোধন অনুষ্ঠানের প্রস্তুতি দেখতে ইতোমধ্যেই উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র পরিদর্শনে আসেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার, গণপূর্ত মন্ত্রণালয় রাঙামাটি জেলা নির্বাহী প্রকৌশলী অনন্ত কৌশল, বাঘাইছড়ি পৌর মেয়র জমির হোসেনসহ প্রশাসনিক কর্মকর্তাগণ।


এ সময় বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার বলেন, সারাদেশে একই ডিজাইনে ৫৬০টি মডেল মসজিদ তৈরি করা হচ্ছে। বাঘাইছড়ির মসজিদটি দ্বিতীয় ধাপে উদ্বোধন হতে যাচ্ছে। তাই শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। ইনশাআল্লাহ আগামী রমরাজানে এখানে মুসুল্লিরা নামাজ আদায় করতে পারবেন।

বাঘাইছড়ি পৌরসভায় মডেল মসজিদ তৈরি করায় পৌর মেয়র জমির হোসেন প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

এদিকে, কাজের মান ও উদ্বোধনী প্রস্তুতি দেখে সন্তুষ্ট জানিয়েছেন, গণপূর্ত রাঙামাটি নির্বাহী প্রকৌশলী অনন্ত কৌশল। এ সময় তিনি জানান, রমজান উপলক্ষে শুধু মাত্র নামাজের জন্য মসজিদটি খুলে দেয়া হচ্ছে, টুকিটাকি কিছু কাজ বাকী আছে সেগুলো আগামী ১৫ দিনের মধ্যে শেষ হবে। কাজের মান খুবই চমৎকার হয়েছে।

সম্পর্কিত বিষয়: