রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:৩৮, ১৯ মার্চ ২০২৩

আপডেট: ১৫:৩৯, ১৯ মার্চ ২০২৩

বাঘাইছড়িতে নির্বাচনী সহিংসতায় জড়িতদের বিচার চেয়ে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

বাঘাইছড়িতে নির্বাচনী সহিংসতায় জড়িতদের বিচার চেয়ে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

রাঙামাটির বাঘাইছড়িতে ২০১৯ সালের ১৮ই মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন শেষে সাজেক থেকে ভোটের ফলাফল নিয়ে উপজেলা সদরে ফেরার পথে ৯ কিলো নামক স্থানে সন্ত্রাসীদের গুলিতে ৮ জন নিহত ও আহতদের পরিবারকে পুনর্বাসন ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হয়েছে।

রবিবার (১৯ মার্চ) সকাল ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে এই মানববন্ধন এর আয়োজন করা হয়।

মানববন্ধনে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, নির্বাচনী সহিংসতায় আহত ও নিহত পরিবারের সদস্যগণসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।


পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তারের কাছে স্মারকলিপি পেশ করেন নিহতের স্বজনরা।

উল্লেখ্য, ওই ঘটনায় ৮ জন নিহত ও ৩৩ জন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছিলেন। আহতদের অনেকেই মানবেতর জীবনযাপন করছেন। ঘটনার পর সরকারের পক্ষ থেকে পরিবারের সদস্যদের পুনর্বাসন করার কথা থাকলেও তা বাস্তবায়ন হয়নি।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়