রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ১৯:৫৯, ১৬ ফেব্রুয়ারি ২০২২

অস্ত্র ও চাঁদাবাজি বন্ধ হলেই পাহাড়ে শান্তি ও উন্নয়ন প্রতিষ্ঠিত হবে: দীপংকর তালুকদার

অস্ত্র ও চাঁদাবাজি বন্ধ হলেই পাহাড়ে শান্তি ও উন্নয়ন প্রতিষ্ঠিত হবে: দীপংকর তালুকদার
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের উন্নয়নের জন্য ‘পাহাড়ে শান্তি’ অবশ্যই প্রয়োজন বলে মন্তব্য করে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার বলেন, ‘পাহাড় থেকে অবৈধ অস্ত্রের মহড়া যতদিন বন্ধ হবে না ততদিন উন্নয়ন কাজ ত্বরান্বিত করা যাবে না। তিনি বলেন, অস্ত্র ও চাঁদাবাজি বন্ধ হলেই পাহাড়ে শান্তি ও উন্নয়ন প্রতিষ্ঠিত হবে। বিদ্যুৎ, ঠেগামুখ স্থলবন্দর, স্কুল কলেজ সহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড করা সম্ভব হবে।’

বুধবার (১৬ ফ্রেব্রুয়ারী) উপজেলা প্রশাসনের কাজের গতি ত্বরান্বিত ও জনগনের সেবা দৌড়গোড়ায় পৌঁছে দিতে বরকল উপজেলার নতুন উপজেলা ভবনের উদ্বোধন করতে গিয়ে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি এ কথা বলেন। 


বরকল উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল রানার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা, রাঙামাটি জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমা, বরকল উপজেলা থানার ইন্সপেক্টর তদন্ত সানজিদ আহমেদ, রাঙামাটি প্রেসক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, উপজেলা ভাইস চেয়ারম্যান শ্যাম রতন চাকমা, অংসা সিং মারমা উপজেলা আওয়ামী লীগের সদস্য, ৩নং আইমাছড়া ইউপি চেয়ারম্যান সুবিমল চাকমা প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি সাড়ে ৫ কোটি টাকা ব্যয়ে এ ভবনটি নির্মাণ করেন।
 

সম্পর্কিত বিষয়: