রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৪:৫০, ৪ মার্চ ২০২৩

আপডেট: ১৭:৩৩, ৪ মার্চ ২০২৩

রাঙামাটির দুর্গম বরকল থানার শতবর্ষ পূর্তি উদযাপন

রাঙামাটির দুর্গম বরকল থানার শতবর্ষ পূর্তি উদযাপন

বৃটিশ আমল থেকে পার্বত্য দুর্গম এলাকার শান্তি ও সম্প্রীতির উন্নয়নে শতবছর ধরে বরকল থানার অনন্য ভূমিকা রেখেছে বলে মন্তব্য করেছেন রাঙামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, শান্তি সম্প্রতি বজায় রাখতে জনগণকেও পুলিশের সহযোগিতায় কাজ করতে হবে। এলাকায় শান্তি ও সম্প্রীতি বজায় থাকলে উন্নয়ন ও তরান্বিত হবে বলে জানিয়েছেন দীপংকর তালুকদার।

শনিবার (৪ মার্চ) রাঙামাটির দুর্গম বরকল থানার শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে বরকল উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় দীপংকর তালুকদার এমপি এসব কথা বলেন। 

রাঙামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ, পিপিএম (বার) এর সভাপতিত্বে আলোচনা সভায় রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, রাঙামাটি জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমা, সুভলং আর্মি ক্যাম্প কমান্ডার মেজর মোঃ খালিদ মাহরুস পিএসসি, রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম), অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার বরকল সার্কেল মোহাম্মদ আবদুল আওয়াল চৌধুরী, বরকল থানার নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন, বরকল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দীন উপস্থিত ছিলেন।

এর আগে রাঙামাটির দুর্গম বরকল থানার শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে থানার কম্পাউন্ডে কেক কেটে ও ফলক উন্মোচনের মাধ্যমে বর্ষপূর্তির শুভ সূচনা করা হয়।

সভায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সর্বশেষ