• রাঙামাটি

  •  রোববার, জুলাই ৩, ২০২২

রাঙ্গামাটি

জুরাছড়ির দুর্গম এলাকায় খাদ্য সামগ্রী দিলো সেনাবাহিনী

 প্রকাশিত: ১১:১৬, ৩০ এপ্রিল ২০২০

জুরাছড়ির দুর্গম এলাকায় খাদ্য সামগ্রী দিলো সেনাবাহিনী

নিজস্ব প্রতিবেদকঃ- চলমান করোনা পরিস্থিতিতে দেশব্যাপী লকডাউনের কারণে বর্তমানে দুর্গম পাহাড়ী অঞ্চলের কর্মহীন  শ্রমজীবী, দরিদ্র ও সুবিধা বঞ্চিত জনসাধারণ অত্যন্ত দুর্বিষহ জীবন যাপন করছে। রাঙামাটি পার্বত্য জেলার  জুরাছড়ি উপজেলায় দুর্গম পাহাড়ী এলাকায় দুর্বল যোগাযোগ ব্যবস্থার কারণে স্থানীয় বেসামরিক প্রশাসন যে সকল এলাকায় ত্রাণ সামগ্রী পৌঁছাতে সক্ষম হয়নি।

এরই পরিপ্রেক্ষিতে বুধবার (২৯ এপ্রিল) জুরাছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ তানভীর হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে সাব জোন অধিনায়ক ক্যাপ্টেন মোঃ নাঈম বিন হুদা এর নেতৃত্বে জুরাছড়ি জোনের সেনাসদস্যগণ পায়ে হেঁটে দীর্ঘ পথ পাড়ি দিয়ে মৈদং ইউনিয়নের ফকিরাছড়ি, তালুকদার পাড়া এবং শীলছড়ি এলাকায় কর্মহীন অসহায়, দুঃস্থ ও সুবিধা বঞ্চিত জনসাধারণের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়।

এ সময় প্রতিটি পরিবারের হাতে ৫ কেজি চাল, ২ কেজি আটা, আধা লিটার তৈল, ১ কেজি ডাল, বিস্কুট, সুজি ও লবণ এর সমন্বয়ে একটি করে প্যাকেট তুলে দেয়া হয়। 

উল্লেখ্য, বর্তমান করোনা পরিস্থিতির কারণে এলাকার সুবিধা বঞ্চিত জনসাধারণের কল্যাণার্থে সেনাসদস্যদের বরাদ্দকৃত রেশন থেকে বাঁচিয়ে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আলোকিত রাঙামাটি

মন্তব্য করুন: