রাঙামাটি । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ , ৪ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৮:০৩, ২৬ ডিসেম্বর ২০২০

জুরাছড়ি থানা-শুভলং ফাঁড়ী ও শিমুলতলী ক্যাম্প পরিদর্শনে পুলিশ সুপার

জুরাছড়ি থানা-শুভলং ফাঁড়ী ও শিমুলতলী ক্যাম্প পরিদর্শনে পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদকঃ- শনিবার (২৬ ডিসেম্বর) রাঙামাটি পার্বত্য জেলার জুরাছড়ি থানা, শুভলং পুলিশ ফাঁড়ী ও শিমুলতলী ক্যাম্প পরিদর্শন করেন রাঙামাটি পার্বত্য জেলার নবাগত পুলিশ সুপার মীর মোদ্‌দাছ্ছের হোসেন। 

পুলিশ সুপার মীর মোদ্‌দাছ্ছের হোসেন জুরাছড়ি থানার পৌঁছালে ফুলেল শুভেচ্ছা জানান জুরাছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ শফিউল আজম।

 

 

এ সময় জুরাছড়ি থানা পুলিশের চৌকস দল পুলিশ সুপার মহোদয়কে গার্ড অব অনার প্রদান করে। 

পরে পুলিশ সুপার মীর মোদ্‌দাছ্ছের হোসেন জুরাছড়ি থানা কম্পাউন্ড ঘুরে দেখেন এবং থানার রক্ষিত মালামাল, মেস, ডাইনিং প্রভৃতি পরিদর্শন করেন। থানার আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে খোঁজ খবর নেন এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অফিসার ও ফোর্সদের দিকনির্দেশনা প্রদান করেন। থানায় কর্মরত ফোর্সদের সুযোগ সুবিধার কথা শুনেন এবং থানায় রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। 

এরপর, পুলিশ সুপার শুভলং পুলিশ ফাঁড়ী পরিদর্শন করেন। এসময় শুভলং পুলিশ ফাঁড়ীর সদস্যরা পুলিশ সুপার কে গার্ড অব অনার প্রদান করে। পুলিশ সুপার শুভলং পুলিশ ফাঁড়ী কম্পাউন্ড ঘুরে দেখেন এবং কর্মরত ফোর্সদের দিক নির্দেশনা প্রদান করেন।

এর আগে, পুলিশ সুপার মহোদয় শিমুলতলী পুলিশ ক্যাম্প পরিদর্শন করেন। এসময় ক্যাম্পে কর্মরত পুলিশ সদস্যরা পুলিশ সুপার কে গার্ড অব অনার প্রদান করে। পুলিশ সুপার ক্যাম্প কম্পাউন্ড ঘুরে দেখেন এবং ক্যাম্পের ফোর্সদের দিকনির্দেশনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ ছুফি উল্লাহ, সহকারী পুলিশ সুপার (বাঘাইছড়ি সার্কেল) মোঃ আব্দুল আওয়াল চৌধুরী।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়: