রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

জুরাছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:২৮, ২০ এপ্রিল ২০২৩

জুরাছড়িতে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার

জুরাছড়িতে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার

জুরাছড়ি উপজেলায় অসহায় ও হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও নতুন কাপড় বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে ঈদুল ফিতর উপলক্ষে উপজেলা বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কাসেম (ছোট) ব্যক্তিগত উদ্যোগে মুসল্লী পরিবারের মাঝে নতুন কাপড় ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- চাল, তৈল, চিনি, সেমাই, আটা, পেয়াজসহ ১০ প্রকার খাদ্য সামগ্রী ও লুঙ্গি, শাড়ী একটি প্যাকেজে। এ সময় ৩৫ পরিবারকে একটি প্যাকেজ করে প্রদান করেন। এ সময় মোঃ সাহব উদ্দিন উপস্থিত ছিলেন।

বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কাসেম বলেন, আসছে আনন্দের ঈদ। সবাই নতুন ঈদের জামা কিনবে। কেউ এক সেট, কেউ দুই সেট, কেউবা তারও অধিক। ঈদের দিন আনন্দের সাথে ঈদের সকালে সবাই নতুন জামা পড়বে। এর মধ্যে কিছু মানুষ ঈদের নতুন জামা পড়ার আনন্দ পাবেনা। তারা কারা নিশ্চয়ই আমাদের অজানা নয়। তবুও আমি বলছি তারা কারা। তারা হচ্ছে পথশিশু, গরিব অসহায় শিশু, এতিম শিশু। যারা পথের ধারে ধারে ঘুরে ডাস্টবিনের মোড়ে খাবার এর সন্ধান করে আমি তাদের কথাই বলছি। যাদের দেখতে আমাদের হৃদয় কেদে উঠে আর্তনাদ হয় হৃদয়ের মনি কোঠায় আমি তাদের কথা বলছি। যাদের করুণা চাহনি দেখে আপন চোখে ভেসে উঠে আমাদের ছেলে মেয়ে ছোট ছোট ভাই বোনের কথা আমি তাদের কথা বলছি। আমি তাদের কথা বলছি যাদের করুণ দশা দেখে আমাদের সন্তান বা ছোট ছোট ভাই বোনের এই সুন্দর জীবনের জন্য সৃষ্টি কর্তার কাছে শুকরিয়া আদায় করি। মানুষ মানুষের জন্য। সুতরাং আমরা সবাই সম্মিলিত ভাবে ঈদ আনন্দ উপভোগ করতে এই ক্ষুদ্র উদ্যোগ।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়