রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

জুরাছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:৩৩, ১৬ মে ২০২৩

আপডেট: ১৬:৩৫, ১৬ মে ২০২৩

জুরাছড়িতে জুমিয়াদের ধানের বীজ ও ক্যান্সার আক্রান্তদের অনুদান প্রদান

জুরাছড়িতে জুমিয়াদের ধানের বীজ ও ক্যান্সার আক্রান্তদের অনুদান প্রদান

জুরাছড়ি উপজেলায় পার্বত্য মন্ত্রণালয়ের অর্থায়নে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়িত চার ইউনিয়নের জুম চাষীদের মাঝে ধানের বীজ, দুঃস্থ মহিলাদের আত্মকর্মসংস্থানের লক্ষে সুতা ও বিদ্যালয়ে নগদ অর্থ, ফ্যান এবং সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৬ মে) উপজেলা বিশ্রামাগারে বিতরণী সভায় উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ সভাপতিত্বে সুবিধা ভোগীদের মাঝে এসব তুলে দেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য প্রবর্তক চাকমা।

বিতরণকালে বনযোগীছড়া ইউপি চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মোহাম্মদ মাহফুজ আহমেদ সরকার, জুরাছড়ি কৃষক লীগের সভাপতি অনিল কান্তি চাকমা, জুরাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিন্টু চাকমাসহ স্থানীয়গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

এ সময় চার ইউনিয়নে ১ হাজর ২শ’ পরিবার জুম চাষীদের ৩ কেজি করে ৩.৬০০ মেট্রিক টন উন্নত জাতের বীজ ধান, ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া আক্রান্ত ৬ জন রোগীকে ৫০ হাজার টাকা করে ৩ লক্ষ টাকা, লুম্বিনী বৌদ্ধ বিহারে মাইক সেট, পানছড়ি ভূবন জয় সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার উন্নয়নে চল্লিশ হাজার টাকা, লুলাংছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৈদ্যুতিক পাকা বিতরণ করা হয়।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ