রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:২৩, ১৮ ফেব্রুয়ারি ২০২০

নিখোঁজের ৪ দিন পর ভেসে উঠলো মা ও শিশু পুত্রের লাশ 

নিখোঁজের ৪ দিন পর ভেসে উঠলো মা ও শিশু পুত্রের লাশ 


৪ দিনের মাথায় রাঙ্গুনিয়া সরফ ভাটা নদী থেকে মা ও শিশু ছেলের লাশ উদ্ধার ছবি: আলোকিত রাঙ্গামাটি 


কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাইয়ের চন্দ্রঘোনা কেপিএম কয়লার ডিপো সংলগ্ন কর্ণফুলী নদীতে নৌ-ডুবির ঘটনায় নিখোঁজ মা ও শিশু পুত্রের লাশ ঘটনার ৪ দিন পর মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারী) সকাল প্রায় ৯ টায় ভেসে উঠেছে চট্টগ্রামের রাঙ্গুনীয়া উপজেলাধীন সরফভাটা সংলগ্ন কর্ণফুলী নদীতে। 

মা ও শিশু পুত্রের লাশ ভেসে উঠার বিষয়টি নিশ্চিত করেছেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল।

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনিও ভেসে উঠা লাশ নিখোঁজ মা ও শিশু পুত্রের বলে নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) চট্টগ্রাম থেকে ইসকনের উদ্যোগে কাপ্তাইয়ে তীর্থ ভ্রমণে এসে ওইদিন বেলা প্রায় ১২ টার সময় কেপিএমের কয়লার ডিপো সংলগ্ন কর্ণফুলী নদীতে নৌ ডুবির ঘটনা ঘটে। এতে ৩ জন নিখোঁজ হয়। এরা হলো চট্টগ্রামের কোতয়ালী থানাধিন হাজারিগলীর অধিবাসী রতন দে’র মেয়ে দেবলীনা দে (১০), চট্টগ্রামের জোরারগঞ্জের হরিওপুর মজুমদারপুর বাড়ীর রাজিব মজুমদারের স্ত্রী টুম্পা মজুমদার (৩০) ও তাদের শিশু পুত্র বিজয় মজুমদার (৫)। ওইদিন বিকেল পৌনে ৫ টার সময় শিশু দেবলীনা দে'র (১০) লাশ উদ্ধার হলেও নিখোঁজের পর থেকে মা টুম্পা মজুমাদার (৩০) ও শিশু পুত্র বিজয় মজুমদার (৫) এর কোন হদিস পাওয়া যায়নি। অবশেষে ঘটনার ৪ দিন পর নিখোঁজ মা ও শিশু পুত্রের লাশ পাওয়া গেল।
 

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়: