রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৪:২৩, ৮ জুন ২০২০

কাপ্তাইয়ে দুর্বৃত্তদের গুলিতে জেএসএসের সন্ত্রাসী নিহত

কাপ্তাইয়ে দুর্বৃত্তদের গুলিতে জেএসএসের সন্ত্রাসী নিহত

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাই উপজেলাধীন ওয়াগ্গা ইউনিয়নের বড়ইছড়ি-ওয়াগ্গা সড়কের ২ কিমি পূর্বে ভাইজ্যাতলি পাগলি মধ্যম পাড়া এলাকায় প্রকাশ্য দিবালোকে একব্যক্তিকে গুলি করে হত্যা করেছে পাহাড়ের অস্ত্রধারী সন্ত্রাসীরা। সোমবার (৮ জুন) সকাল প্রায় ৯টার সময় এ হত্যাকান্ড হয়। নিহতের নাম পদ্ম কুমার চাকমা (৫০)। সে আঞ্চলিক দল জেএসএসে (সন্তু)’র কালেক্টর ছিলেন বলে জানা গেছে। তিনি রাঙামাটি সদর উপজেলার ভেদভেদী উদনন্দী আদামের মৃত সুরেশ চন্দ্র চাকমার ছেলে। 

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বেলা প্রায় ১০ টায় কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করেন।

এ বিষয়ে জানতে চাইলে কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই লোক সকাল ৯ টায় পাগলি মধ্যম পাড়ার চা ও মুদি দোকানদার নতুন চন্দ্র তনচংগ্যার দোকানে বসে ছিল। এসময় ৩ জন অজ্ঞাত অস্ত্রধারীরা এসে প্রথমে তাকে দোকানের বারান্দায় গুলি করে। গুলিবিদ্ধ অবস্থায় তিনি দোকানের ভিতরে ঢুকে আত্মরক্ষার চেষ্টা করলে অস্ত্রধারীরা দোকানের পেছনে দরজা লাথি মেরে ভেঙ্গে ভিতরে ঢুকে তাকে আবারো গুলি করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

 


 
স্থানীয় দোকানদার নতুন চন্দ্র তনচংগ্যা জানান, নিহত লোকটি মাঝে মাঝে তার দোকানে এসে বসতো। আজ (সোমবার) সকাল ৯টায় তিনি দোকানের বাহিরে বারান্দায় বসে কলা খাচ্ছিলেন। সে সময় ৩ জন অস্ত্রধারী সামনে এসে তার উপর গুলি চালিয়ে তাকে হত্যা নিশ্চিত করে পাহাড়ের দিকে চলে যায়। প্রকাশ্য দিবালোকে একব্যক্তিকে হত্যার পর ওই এলাকায় স্থানীয় জনগণের মাঝে আতংক বিরাজ করছে।

এদিকে, ঘটনাস্থলে সকাল ১১টার পর নিহতের স্ত্রী এবং তার কন্যা উপস্থিত হয়ে নিহতের লাশ শনাক্ত করেন। নিহতের স্ত্রী রুপা চাকমা জানান, তার স্বামী একসময় আঞ্চলিক দল জেএসএস কর্মী ছিলেন। তার প্রতিপক্ষরা তাকে হত্যা করতে পারে বলে তিনি জানান।

শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে কাপ্তাই থানা ওসি জানান।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়: