রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:২৬, ৪ জুলাই ২০২১

কাপ্তাইয়ে লকডাউন পরিস্থিতি পরিদর্শনে রিজিয়ন কমান্ডার মোঃ ইফতেকুর

কাপ্তাইয়ে লকডাউন পরিস্থিতি পরিদর্শনে রিজিয়ন কমান্ডার মোঃ ইফতেকুর

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাইয়ে চলমান লকডাউন পরিস্থিতি পরিদর্শনে আসেন ৩০৫ পদাতিক ব্রিগেডের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ ইফতেকুর রহমান (পিএসসি)। 

গত শনিবার (৩ জুলাই) তিনি কাপ্তাই উপজেলাধীন নতুন বাজার এলাকার জেটিঘাটে চলমান লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ করেন এবং প্রশাসনিক কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে কথা বলেন।

এ সময়  কাপ্তাই ৭ আর ই ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ ফেরদৌস (পিএসসি), ২৩ ইবি ইউনিটের উপ-অধিনায়ক মেজর খন্দকার মোঃ মাহমুদুর রহমান (পিএসসি), বিগ্রেড মেজর মীর মোস্তফা কামাল (পিএসসি), উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাসুদ আহমেদ চৌধুরী, কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মোঃ আব্দুল লতিফসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে রিজিয়ন কমান্ডার বলেন, "করোনা ভাইরাসের প্রকোপ দিনদিন বৃদ্ধি পাওয়ার ফলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, উপজেলা প্রশাসন ও পুলিশ বাহিনী  সার্বক্ষণিক পর্যবেক্ষণ করে জনসাধারণ কে সচেতন হওয়ার পরামর্শ প্রদান করে যাচ্ছে। সকলে যদি ঘরে থেকে স্বাস্থ্যবিধি ও সরকারের নির্দেশনা মেনে চলে তাহলে করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়া যাবে"।

আলোকিত রাঙামাটি