রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:২৯, ১৮ মে ২০২২

কাপ্তাইয়ে মহিলাদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

কাপ্তাইয়ে মহিলাদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন
কাপ্তাই ইউনিয়নে ৭ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করছেন ইউএনও মুনতাসির জাহান।

২০২১-২২ অর্থবছরে ইউনিয়ন উন্নয়ন সহায়তা তহবিলের আওতায় কাপ্তাই উপজেলাধীন ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বুধবার (১৮ মে) থেকে ৭ দিনব্যাপী মহিলাদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।

কাপ্তাই ইউনিয়ন পরিষদের আয়োজনে কর্মশালায় ২৫ জন মহিলাকে আয়বর্ধক প্রশিক্ষণ হিসেবে হাতে কলমে রান্না বিষয়ক বিভিন্ন উপাদন কিভাবে তৈরী হবে, সেবিষয়ে প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে স্বাবলম্বী করে তোলা এবং আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে এই প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে বলে জানান, ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ৭ দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন করেন। ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ এতে সভাপতিত্ব করেন। এ সময় ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়