• রাঙামাটি

  •  রোববার, জুলাই ৩, ২০২২

রাঙ্গামাটি

জেলা আওয়ামী লীগ সম্মেলন-২০২২

কাপ্তাইয়ে দীপংকরের জন্য ভোট চাইলেন অংসুই প্রু চৌধুরী

কাপ্তাই প্রতিনিধিঃ-

 আপডেট: ১০:৩৩, ২৩ মে ২০২২

কাপ্তাইয়ে দীপংকরের জন্য ভোট চাইলেন অংসুই প্রু চৌধুরী

আগামী ২৪ মে’-২০২২ তারিখ রাঙামাটি জেলা আওয়ামী লীগের দলীয় কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। কাউন্সিলে এবার পাহাড়ের রাজা খ্যাত দীপংকর তালুকদার এমপি’র সাথে সভাপতি পদে নির্বাচন করছেন আরেক হেভিওয়েট প্রার্থী পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।

এই সম্মেলনকে ঘিরে রোববার (২২ মে) বিকেলে রাঙামাটি জেলাধীন কাপ্তাই উপজেলার প্রশান্তি পার্কে দলীয় সম্মেলনকে ঘিরে অনুষ্ঠিত বৈঠকে দলীয় কাউন্সিলরদের কাছে সভাপতি পদে দীপংকর তালুকদারের পক্ষে ভোট চাইলেন- রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী।

এর আগে চেয়ারম্যান তার বহর নিয়ে একইদিন সকালে রাজস্থলী উপজেলায়ও দলীয় নেতা-কর্মীদের নিয়ে কাউন্সিল সংক্রান্ত বৈঠকে অংশ নেয়। সেখানেও তিনি এমপি দীপংকরের পক্ষে ভোট চায়।

তার সফর সঙ্গী হিসেবে ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রুহুল আমিন, রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সাউয়াল উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আব্দুল জব্বার।


কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের পক্ষে এ বৈঠকে অংশ নেয়- জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী, জেলা পরিষদের সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের লীগের সহ-সভাপতি দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুল হক, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৪নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীলসহ স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন: