• রাঙামাটি

  •  রোববার, জুলাই ৩, ২০২২

রাঙ্গামাটি

কাউখালীতে প্রশাসনের উদ্যোগে ব্লাড ব্যাংকের বৃক্ষরোপণ

 প্রকাশিত: ১৪:৩৫, ২২ আগস্ট ২০২১

কাউখালীতে প্রশাসনের উদ্যোগে ব্লাড ব্যাংকের বৃক্ষরোপণ

।। কাউখালী প্রতিনিধি ।। কাউখালী উপজেলায় ১৫ই আগস্ট উপলক্ষে শত বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার (২২ আগস্ট) সকালে কাউখালী উপজেলা প্রশাসনের আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠন কাউখালী ব্লাড ব্যাংকের বাস্তবায়নে উক্ত কর্মসূচী পালন করা হয়।

এ সময় কাউখালী উপজেলায় অবস্থিত বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্মৃতির আশপাশের স্থানে আমলকী, কাঠবাদাম, সোনালু, গর্জন ও কদম গাছের চারা রোপণ করা হয়।

উক্ত বৃক্ষরোপণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, কাউখালি উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন আরা সুলতানা, উপজেলার এসিল্যান্ড  জামশেদ আলম, কাউখালী ব্লাড ব্যাংকের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সহ অন্যান্য স্বেচ্ছাসেবক গণ।

উপজেলা নির্বাহী অফিসার নাজমুন আরা সুলতানা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাছ লাগানোর উপর বিশেষ গুরুত্ব আরোপ করেছেন। আমরাও সেই নির্দেশনার প্রতি শ্রদ্ধা রেখেই ১৫ই আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধুর স্মৃতিতে বৃক্ষরোপণের মাধ্যমে এই কর্মসূচীর শূভ উদ্বোধন শুরু করলাম। আমাদের এই কর্মসূচী বাস্তবায়নে সহযোগীতা করার জন্য কাউখালী উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন কাউখালী ব্লাড ব্যাংক কে ধন্যবাদ জানাচ্ছি।

কাউখালী ব্লাড ব্যাংকের সাধারণ সম্পাদক মেহেদী হাসান জানান, শত বৃক্ষরোপণ কর্মসূচিতে কাউখালী উপজেলা প্রশাসন কাউখালী ব্লাড ব্যাংক কে আমন্ত্রণ জানানোর জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি বলেন, প্রশাসনের এই উদ্যোগ কে সফল করার লক্ষ্যে কাউখালী ব্লাড ব্যাংক সর্বাত্মক সহযোগীতা করে যাবে।

আলোকিত রাঙামাটি

মন্তব্য করুন: