• রাঙামাটি

  •  রোববার, জুলাই ৩, ২০২২

রাঙ্গামাটি

কাউখালীর ঘাগড়ায় হানিফ পরিবহনের বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে আহত ৫

ইয়াসিন রানা সোহেল

 আপডেট: ১৮:২৪, ২৩ জানুয়ারি ২০২২

কাউখালীর ঘাগড়ায় হানিফ পরিবহনের বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে আহত ৫
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

ঢাকা থেকে রাঙামাটি আগত হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ৫ জন আহত হয়েছেন। রোববার বিকাল সাড়ে তিনটার দিকে কাউখালী উপজেলার ঘাগড়ায় দূর্ঘটনাটি ঘটে। দূর্ঘটনায় বাসের হেলপার (সহকারী) সহ ৫ জন আহত হয়েছেন।

আহতরা হলেন, শাহাদাত হোসেন (৪০), শিউলি আক্তার (৪০), ইন্দ্রা দেওয়ান, অতুলনীয় চাকমা (১৯) ও বাস হেলপার ওমর ফারুক (২৬)। এর মধ্যে হেলপারের বাম পা ভেঙে গেছে। তাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি মুন্সিগঞ্জ জেলায়।

বাস হেলপার (সহকারী) ওমর ফারুক জানান, ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের বাসটি রাঙামাটির ঘাগড়ায় দূর্ঘটনায় পতিত হয়। বাসের গতিসীমা তেমন বেশি ছিলো না। কিন্তু বাসটি ডান দিকে র্টান নেওয়ার জন্য আমি বারবার সিগন্যাল দিলেও ড্রাইভার (চালক) সিগন্যাল শুনেননি। যার কারণে রাস্তার পাশের পাহাড়ে ধাক্কা খেয়ে বাসটি মুহুর্তেই উল্টে যায়। এখানে ড্রাইভারের ভুলের কারণে অনেকেই আহত হলেন।


এদিকে, রাঙামাটি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক জানিয়েছেন, সড়ক দূর্ঘটনার ঘটনায় ৫ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে একজনের পা ভেঙে গেছে। অন্যদের কপালে ও শরীরের বিভিন্ন জায়গায় কেটে গেছে। মোটামুটি সকলেই শঙ্কামুক্ত আছেন।

মন্তব্য করুন: