রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

ইয়াসিন রানা সোহেল

প্রকাশিত: ১৮:২১, ২৩ জানুয়ারি ২০২২

আপডেট: ১৮:২৪, ২৩ জানুয়ারি ২০২২

কাউখালীর ঘাগড়ায় হানিফ পরিবহনের বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে আহত ৫

কাউখালীর ঘাগড়ায় হানিফ পরিবহনের বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে আহত ৫
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

ঢাকা থেকে রাঙামাটি আগত হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ৫ জন আহত হয়েছেন। রোববার বিকাল সাড়ে তিনটার দিকে কাউখালী উপজেলার ঘাগড়ায় দূর্ঘটনাটি ঘটে। দূর্ঘটনায় বাসের হেলপার (সহকারী) সহ ৫ জন আহত হয়েছেন।

আহতরা হলেন, শাহাদাত হোসেন (৪০), শিউলি আক্তার (৪০), ইন্দ্রা দেওয়ান, অতুলনীয় চাকমা (১৯) ও বাস হেলপার ওমর ফারুক (২৬)। এর মধ্যে হেলপারের বাম পা ভেঙে গেছে। তাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি মুন্সিগঞ্জ জেলায়।

বাস হেলপার (সহকারী) ওমর ফারুক জানান, ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের বাসটি রাঙামাটির ঘাগড়ায় দূর্ঘটনায় পতিত হয়। বাসের গতিসীমা তেমন বেশি ছিলো না। কিন্তু বাসটি ডান দিকে র্টান নেওয়ার জন্য আমি বারবার সিগন্যাল দিলেও ড্রাইভার (চালক) সিগন্যাল শুনেননি। যার কারণে রাস্তার পাশের পাহাড়ে ধাক্কা খেয়ে বাসটি মুহুর্তেই উল্টে যায়। এখানে ড্রাইভারের ভুলের কারণে অনেকেই আহত হলেন।


এদিকে, রাঙামাটি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক জানিয়েছেন, সড়ক দূর্ঘটনার ঘটনায় ৫ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে একজনের পা ভেঙে গেছে। অন্যদের কপালে ও শরীরের বিভিন্ন জায়গায় কেটে গেছে। মোটামুটি সকলেই শঙ্কামুক্ত আছেন।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়