রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:০০, ২২ মে ২০২২

আপডেট: ১৮:০৭, ২২ মে ২০২২

ঘাগড়ায় পাহাড়িকা বাস উল্টে আহত ২০, দুমড়ে-মুচড়ে গেল ৩ অটোরিকশা

ঘাগড়ায় পাহাড়িকা বাস উল্টে আহত ২০, দুমড়ে-মুচড়ে গেল ৩ অটোরিকশা

রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়ায় পাহাড়িকা যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। বাসটি রাস্তায় দাঁড়িয়ে থাকা তিনটি সিএনজি অটোরিক্সার উপর পড়ে। এ সময় পথচারী ও যাত্রীসহ অন্তত ২০ জন আহত হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

আহতদের মধ্যে বাসচালককে চট্টগ্রাম ও ৪ জনকে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

রবিবার (২২ মে) বিকাল ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় কোন প্রাণহানি না ঘটলেও তিনটি সিএনজি অটোরিক্সা দুমড়ে-মুচড়ে যায়।


প্রত্যক্ষদর্শীরা জানায়, রাঙামাটি থেকে ছেড়ে যাওয়া পাহাড়িকা বাস (ঢাকা মেট্টো ১৪-৭১৭৮) ঘাগড়া গিয়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকে টিলায় ধাক্কা দেয়। এ সময় বাসটি উল্টে রাস্তায় দাঁড়িয়ে থাকা ৩টি সিএনজি অটোরিক্সার উপর পড়ে। দুমড়ে-মুচড়ে যায় সিএসজি অটোরিক্সাগুলো। এই ঘটনায় কেউ মারা না গেলেও বাসে ও রাস্তার পাশে থাকা প্রায় ২০ জন আহত হয়। রাঙামাটি ফায়ার সার্ভিসের কর্মীরা ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে প্রেরণ করে।


রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ শওকত আকবর জানান, বিকেল সাড়ে ৩টার দিকে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে রাঙামাটি হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাদের মধ্যে বাসের চালকের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে চট্টগ্রামে পাঠানো হয়েছে। অপর ৪ জনকে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। 

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়