• রাঙামাটি

  •  বুধবার, ডিসেম্বর ৭, ২০২২

রাঙ্গামাটি

রাঙামাটির ঘাগড়ায় ট্রাক-সিএনজির মূখোমূখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

 প্রকাশিত: ১৩:৩৯, ১৭ নভেম্বর ২০১৯

রাঙামাটির ঘাগড়ায় ট্রাক-সিএনজির মূখোমূখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

রাঙামাটি জেলার কাউখালী উপজেলার ঘাগড়ায় ট্রাক-সিএনজির মূখোমূখি সংঘর্ষে ১ জন নিহত ও ৪ জন গুরুতর আহত হয়েছেন। রবিবার (১৭ নভেম্বর) সকাল ১০টার দিকে কাউখালীর ঘাগড়া ইউপির চম্পাতলী এলাকায় এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটে।

নিহতের নাম এসিনচিং মারমা (২২)। সে কাউখালীর কলমপতি এলাকার পেরাছড়ার বাসিন্দা এবং রাঙামাটি সরকারি কলেজের অর্থনীতি বিভাগের অনার্স ২য় বর্ষের ছাত্রী ছিলেন। 

আহতরা হলেন, তানভীর ইসলাম (২), শিলমনি (২৫), দুলাল মিয়া (৫৫), আকতার বেগম (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে চট্টগ্রাম রাঙামাটি সড়কের রানীরহাট থেকে ৫ জন যাত্রী সহ ছেড়ে আসা একটি সিএনজি যার নং (চট্টমেট্রো-থ-১২-৮০২৭) কাউখালীর ঘাগড়ার কলাবাগান নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক রাঙামাটি থেকে ছেড়ে আসা একটি ট্রাক যার নং (চট্টমেট্রো-ট-১১-৮১৮৪) উক্ত যাত্রীবাহী সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এসিনসিং মারমা নিহত হয়। এ সময় সিএনজির ড্রাইভারসহ গুরুতর আহত ৪ জনকে স্থানীয়রা উদ্ধার করে রাঙামাটি সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করে। আহতদের মধ্যে শিলমনির অবস্থা আশঙ্খাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ ব্যাপারে কাউখালী থানার ওসি মো.হারুন আর রশিদ জানান, চট্টগ্রাম রাঙামাটি সড়কের রানীরহাট থেকে পাঁচ যাত্রী নিয়ে একটি সিএনজি রাঙামাটি যাচ্ছিলো। এ সময় রাঙামাটি শহর থেকে ছেড়ে আসা একটি ট্রাক কলাবাগান এলাকায় পৌঁছালে ওই সিএনজিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এসিনচিং মারমার মৃৃত্যু হয়।

তিনি আরো জানান, সড়ক দুর্ঘটনায় আহতদের রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ময়নাতদন্তের পর এসিনচিং মারমার মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে ট্রাকচালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

আলোকিত রাঙামাটি

মন্তব্য করুন: