রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

লংগদু প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:৪২, ১৯ মে ২০২২

লংগদুতে আদু চেয়ারম্যানের অন্তেষ্টিক্রিয়ায় দীপংকর তালুকদার এমপি

লংগদুতে আদু চেয়ারম্যানের অন্তেষ্টিক্রিয়ায় দীপংকর তালুকদার এমপি
লংগদুতে আদু চেয়ারম্যানের অন্তেষ্টিক্রিয়ায় দীপংকর তালুকদার এমপি।

রাঙামাটির লংগদু উপজেলার লংগদু সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা আদু’র মৃত্যুতে তার অন্তেষ্টিক্রিয়ায় যোগ দিয়ে খাদ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাংসদ  দীপংকর তালুকদার এমপি বলেছেন, আমরা এ দুনিয়ায় রয়ে গেলাম, আর সেই (আদু) চলে গেলো। ছোট বেলা থেকে তাকে চিনি। তার বড় ভাই কল্যাণ মিত্র চাকমার সাথে আমার খুব ঘনিষ্ঠ সম্পর্ক। লংগদু আসলেই তার সাথে দেখা সাক্ষাৎ হতো। মানুষের সেবা করাটা আদুর স্বাভাব ছিলো। আদুর এভাবে চলে যাওয়া শুধু দলের জন্য ক্ষতি তা নয়, এলাকার জন্যও ক্ষতি। তার অকাল মৃত্যুতে আমরা একজন ভালো মানুষকে হারালাম।


বৃহস্পতিবার (১৯ মে) সকালে লংগদু উপজেলা সদর তিনটিলা এলাকায় প্রয়াত আদু চেয়ারম্যান এর নিজ বাড়ীতে আদুর শেষক্রিয়া অনুষ্ঠান শেষে স্থানীয় শ্মশানে তাকে দাহ করা হয়।

দীপংকর তালুকদার এমপি আরো বলেন, একটা ভুল বোঝাবুঝির কারণে এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা তাকে মনোনয়ন দিতে পারি নাই। তার জন্য আমাদের মধ্যে একটা কষ্ট আছে। এবার তার পরিবারের সাথে কথা বলে একটা গ্রহণযোগ্য প্রার্থী দেওয়ার চেষ্টা করবো। তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। তাদের সকল প্রকার সুবিধা অসুবিধার সময় আমাদের যদি কোন ভূমিকার রাখার সুযোগ থাকে তাহলে আমরা চেষ্টা করবো সেই ভূমিকা রাখতে। তার পুনঃজন্ম যেন ভালো জায়গায় হয় এই কামনা করছি।

এ সময় লংগদু উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জনি রায়, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সেলিম সরকার, সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, মাইনীমুখ ইউপি চেয়াম্যান কামাল হোসেন কমল, আটারকছড়া ইউপি চেয়ারম্যান অজয় মিত্র চাকমা, আটারকছড়া সাবেক ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমাসহ বিভিন্ন সংগঠন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, লংগদু সদর ইউপি চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা (আদু) মঙ্গলবার বিকালে গুরুতর অসুস্থ হওয়ায় তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। আজ বৃহস্পতিবার তার অন্তেষ্টিক্রিয়ায় সকলস্থরের মানুষ তাকে ফুল দিয়ে শোক প্রকাশ করেন। 

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়