রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

লংগদু প্রতিনিধিঃ-

প্রকাশিত: ০৯:২৫, ৩০ আগস্ট ২০২২

লংগদুতে ৪ কেজি গাঁজাসহ আটক ২

লংগদুতে ৪ কেজি গাঁজাসহ আটক ২

রাঙামাটির লংগদুতে ৪ কেজি গাঁজাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- লংগদু উপজেলার গুলশাখালী এলাকার মোঃ নুর ইসলামের পুত্র রেজাইল করিম (১৯) ও মহালছড়ি উপজেলার লংগদু মাইসছড়ি এলাকার আলী হোসেনের পুত্র মোঃ শামসু মিয়া (৪৫)।

থানা সূত্র জানায়, সোমবার (২৯ আগস্ট) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) সানজিদ আহম্মেদ, এসআই মিলন, এসআই শফিক, এসআই আরকানুল ইসলাম ও এসআই আরিফসহ সঙ্গীয় পুলিশ টিম নিয়ে বিশেষ অভিযান চালিয়ে লংগদু উপজেলার করল্যাছড়ি প্রধান সড়ক বটতলী থেকে এই দুই জনকে আটক করা হয়। এ সময় তাদের ব্যাগে তল্লাশি করা হলে ব্যাগের ভিতরে দুই ভাগে রাখা চার কেজি গাঁজা জব্দ করা হয়। তারা এই গাঁজার চালান নিয়ে মহালছড়ির মাইসছড়ি থেকে মোটরসাইকেল যোগে লংগদুতে বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসছিলো বলে আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

লংগদু থানার ওসি আরিফুল আমিন বলেন, আমাদের লংগদু থানাকে মাদক মুক্ত করা হবে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান আছে, সামনেও থাকবে। যে কোন ধরনের অপরাধ দমনে লংগদু থানা সর্বদা প্রস্তুত আছে। গাঁজাসহ আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে। আজ মঙ্গলবার তাদেরকে রাঙামাটি আদালতে প্রেরণ করা হবে।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়