• রাঙামাটি

  •  শুক্রবার, জুলাই ১, ২০২২

রাঙ্গামাটি

দীর্ঘ ২ বছর বন্ধ থাকার পর পুনরায় চালু হল নানিয়ারচর বাজার

 প্রকাশিত: ১২:৫২, ৩১ মার্চ ২০২১

দীর্ঘ ২ বছর বন্ধ থাকার পর পুনরায় চালু হল নানিয়ারচর বাজার
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

মেহেরাজ হোসেন সুজন (নানিয়ারচর) প্রতিনিধিঃ- দীর্ঘ ২ বছর বন্ধ থাকার পর পূণরায় চালু হল ঐতিহ্যবাহী নানিয়ারচর বাজার। বুধবার (৩১ মার্চ) ১ম দিন হিসেবে জনসমাগম কম হলেও পরের বাজার থেকে জনসমাগম বাড়ার আশা করছেন স্থানীয় ব্যবসায়ীরা।

নানিয়ারচর বাজার ব্যবসায়ী ও বাজারে আসা পাহাড়ি- বাঙ্গালী সম্প্রদায়ের সকলকে উৎসব মুখর পরিবেশে বেচা-কেনা করতে দেখা যায়। 

স্থানীয় বাজার ব্যবসায়ী ও বাজার কমিটির সহ-সাধারণ সম্পাদক মোঃ-সানাউল্লাহ বলেন, দীর্ঘ ২ বছর নানিয়ারচর বাজার বন্ধ থাকায় ক্ষতিগ্রস্ত হয়েছে বাজার ব্যবসায়ীরা, বাজার খোলাতে আমরা খুবই সন্তুষ্টি প্রকাশ করছি। 

ব্যবসায়ী মোঃ বেলাল হোসেন জানান, বাজার খোলাতে আমাদের খুব ভালই লাগছে, প্রথম বাজারে লোকজন কম হলেও জানা জানি হলে পরের বাজার আরো ভালো হবে আশা করি।

লঞ্চঘাট এলাকার দোকানী দিদারুল আলম বলেন, বহুদিন পর বাজার খোলাতে আমরা আনন্দিত, এছাড়াও নিচের বাজার ব্যাবসায়ী মনছুর, চৌরাস্তা মোড়ের মুদি দোকানী ধনঞ্জয় ও পণ্য বিক্রি করতে আশা পাহাড়ি ব্যবসায়ীদের সাক্ষাতে তারা বাজার খোলাতে সন্তুষ্টি প্রকাশ করেন।

উল্লেখ্য যে, ১৮ই মার্চ ২০১৯ সালের নানিয়ারচর উপজেলা পরিষদের নির্বাচনের পরের সপ্তাহ থেকে ঐতিহ্যবাহী সাপ্তাহিক এই বাজারটিতে লোকসমাগম ছিল নগন্য। বাজারে দেখা যায়নি বাহিরের বিভিন্ন শ্রেনী পেশার ব্যবসায়ীদের।

আলোকিত রাঙামাটি

মন্তব্য করুন: