রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

নানিয়ারচর প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:৪৫, ১৯ সেপ্টেম্বর ২০২২

নানিয়ারচরে সামাজিক সম্প্রীতি সমাবেশ

নানিয়ারচরে সামাজিক সম্প্রীতি সমাবেশ

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় নানিয়ারচর উপজেলা প্রশাসন এর আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা ছায়া মঞ্চে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে এই সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, নানিয়ারচর জোন সুদক্ষ দশের জোন কমান্ডার ল্যাফটেন্যান্ট কর্নেল এস, এম রুবাইয়াত হোসাইন (পিএসসি)।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা, ভাইস চেয়ারম্যান মোঃ নুরজামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা মল্লিক, নানিয়ারচর থানার ওসি সুজন হালদার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের সভাপতি সম্পাদক ও ধর্ম গুরু, হেডম‍্যান-কারবারি এবং সমাজের বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিল

অনুষ্ঠানে বক্তারা ধর্ম-বর্ণ, জাতি-গোষ্ঠী, দল-মত নির্বিশেষে সকলের মাঝে মানবতার সুবাতাস ছড়িয়ে দিয়ে উপজেলার শান্তি সম্প্রীতি বজায় রাখতে সকলের প্রতি আহ্বান জানান।

পরিশেষে সভাপতি তার বক্তব্যে আসন্ন দুর্গাপূজাসহ বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য প্রশাসনের পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করে সমাবেশের সমাপ্তি ঘোষণা করেন।

সম্পর্কিত বিষয়: