• রাঙামাটি

  •  মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২

রাঙ্গামাটি

রাজস্থলীতে প্রকাশ্যে কুপিয়ে হত্যা, হত্যাকারী হাতেনাতে গ্রেপ্তার

 প্রকাশিত: ১২:৫২, ৫ মে ২০২০

রাজস্থলীতে প্রকাশ্যে কুপিয়ে হত্যা, হত্যাকারী হাতেনাতে গ্রেপ্তার

 ছবি: আলোকিত রাঙ্গামাটি


নিজস্ব প্রতিবেদকঃ- রাঙামাটির রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের ডাকবাংলা পাড়ায় মঙ্গলবার (৫ মে ২০২০) সকালে হ্লাপ্রুচাই মারমা (৪২) কে আকস্মিক ভাবে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে মংথোয়াই মারমা (৪৫)।

জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় নিজ বাসা থেকে বাজারের উদ্দেশ্যে রওয়ানা হলে হঠাৎ আকস্মিক ভাবে পিছন থেকে এসে মংথোয়াই মারমা প্রকাশ্যে ধারালো দা দিয়ে হ্লাপ্রুচাই মারমা কে কুপিয়ে গলা আলাদা করে দেয় এবং ঘটনা স্থলেই মারা যায় সে।

এ ব্যাপারে স্থানীয়রা জানান, হ্লাপ্রুচাই মারমা’র সাথে খুনির ব্যক্তিগত কোন সমস্যা ছিল না। হত্যাকারী মংথোয়াই মারমা শুধু শুধুই এই হত্যাকাণ্ড করেছেন বলে সকলের দাবী।

৩নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, সকালে স্থানীয়সূত্রে সংবাদ পেয়ে প্রশাসন কে অবগত করি। তাৎক্ষণিকভাবে বাঙ্গালহালিয়া পুলিশ ফাড়ির একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে হত্যাকারী আসামি মংথোয়াই মারমা কে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয় বলে তিনি জানান।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসরাফ উদ্দিন জানান, ঘটনার সংবাদ শুনে আমরা ঘটনাস্থলে হাজির হয়ে আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হই। বর্তমানে আসামী মংথোয়াই মারমা পুলিশ হেফাজতে আছেন বলে তিনি জানান। মৃত হ্লাপ্রুচাই এর লাশ সুরাতহাল করার জন্য রাঙামাটি মর্গে প্রেরণ হবে বলে জানান।

আলোকিত রাঙামাটি

মন্তব্য করুন: