• রাঙামাটি

  •  শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

রাঙ্গামাটি

জুরাছড়িতে ফলজ-বনজ চারা, ঢেউটিন ও ক্রীড়া সামগ্রী বিতরণ

 প্রকাশিত: ১৫:০৬, ২৩ আগস্ট ২০২১

জুরাছড়িতে ফলজ-বনজ চারা, ঢেউটিন ও ক্রীড়া সামগ্রী বিতরণ

জুরাছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ- বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে জুরাছড়িতে ফলজ-বনজ চারা ও ঢেউটিন এবং বিভিন্ন বিদ্যালয়, ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২৩ আগস্ট) রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে আয়োজিত বিতরণী সভায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য প্রবর্তক চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আক্তারুজ্জামান ফয়সাল (পিএসসি)।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ প্রমুখ।

প্রধান অতিথি জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আক্তারুজ্জামান ফয়সাল বলেন, জলবায়ু পরিবর্তনের ফলে পার্বত্য এলাকায় প্রতিবছর প্রাকৃতিক দুর্যোগ দেখা দিচ্ছে। এই দুর্যোগ থেকে নিজে ও সমাজকে রক্ষা করতে পরিবেশ বান্ধব বনায়নের বিকল্প নেই। যে যার অবস্থান থেকে নিজ বাড়ীর আঙ্গিনায় চির সবুজ পরিবেশন বান্ধব রোপনের আহ্বান জানান তিনি।

অনুষ্ঠান শেষে দুঃস্থ বেকার মহিলাদের মাঝে সেলাই মেশিন, নারী খেলোয়াড়দের ক্রীড়া সামগ্রী ও কৃষকদের মাঝে ফলজ চারা বিতরণ করেন জোন অধিনায়ক।

আলোকিত রাঙামাটি

মন্তব্য করুন: