• রাঙামাটি

  •  বুধবার, মে ২৫, ২০২২

রাঙ্গামাটি

বাঘাইছড়ি থেকে ঢাকার পথে সকালের বাস সার্ভিস উদ্বোধন

 প্রকাশিত: ১০:২৭, ১ ডিসেম্বর ২০২১

বাঘাইছড়ি থেকে ঢাকার পথে সকালের বাস সার্ভিস উদ্বোধন

বাঘাইছড়ি প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়ি থেকে ঢাকা যাতায়াতের জন্য আরও একটি শান্তি পরিবহন চেয়ার কোচ সার্ভিস সংযোগ করেছে খাগড়াছড়ি সড়ক পরিবহন ও মালিক সমিতি।

বুধবার (০১ ডিসেম্বর) সকাল ৭টায় মারিশ্যা চৌমুহনী থেকে ঢাকার উদ্দেশ্য যাত্রা শুরু করে শান্তি পরিবহন চেয়ার কোচ সার্ভিস। এ নিয়ে মোট দুটি শান্তি পরিবহন মারিশ্যা টু ঢাকা যাত্রী আসা নেওয়া করবে। যা বাঘাইছড়িবাসীর জন্য খুবই প্রয়োজন ছিলো।

চেয়ার কোচ ছাড়ার সময়সূচী, মারিশ‍্যা থেকে ছাড়বে সকাল ৭.০০ মিনিট ও বিকাল ৪.৩০ মিনিটে। ঢাকা শিবপুর থেকে ছাড়বে সন্ধ্যা ৭.০০ মিনিটে ও ঢাকা বাইপেল থেকে ছাড়বে সন্ধ্যা ৭.০০ মিনিটে।

খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক সমিতির বাঘাইছড়ি সদস্য দীলিপ কুমার দাশ বিষয়টি নিশ্চিত করে বলেন, বাঘাইছড়িবাসীর আবেদনে গত ২৭ নভেম্বর ২০২১-ইং তারিখে খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক সমিতি কতৃক অনুষ্ঠিত আলোচনা সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে ১ ডিসেম্বর ২০২১ ইং হতে মারিশ্যা টু ঢাকা যাতায়াতে শান্তি পরিবহনের আরও একটি চেয়ার কোচ সংযোগ সেবা চালু করা হবে।

উক্ত পরিবহন সার্ভিসে যাতায়াতের জন‍্য সম্মানিত সকল যাত্রীগণ কে সবিনয়ে অনুরোধ করেছেন খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক সমিতির বাঘাইছড়ি সদস্য দীলিপ কুমার দাশ।

আলোকিত রাঙামাটি

মন্তব্য করুন: