রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ

প্রকাশিত: ২০:৩৯, ২৯ ডিসেম্বর ২০২১

বাঘাইছড়িতে বিজিবি’র অভিযানে একে-৪৭ রাইফেলসহ গোলাবারুদ উদ্ধার

বাঘাইছড়িতে বিজিবি’র অভিযানে একে-৪৭ রাইফেলসহ গোলাবারুদ উদ্ধার
বিজিবি’র অভিযানে উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ। ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় পাহাড়ী আঞ্চলিক দুই দলের মধ্যে ভয়াবহ বন্দুক যুদ্ধে দুই জন নিহতের ঘটনায় থমথমে হয়ে আছে পুরো এলাকা। বিভিন্ন এলাকায় বাড়ানো হয়েছে নিরাপত্তা বাহিনীর টহল। ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি একে-৪৭ রাইফেল ও গোলাবারুদ উদ্ধার করেছে ২৭ বিজিবি মারিশ্যা জোন।

অস্ত্র গোলাবারুদ উদ্ধার ও ঘটনার বিস্তারিত তুলে ধরে বুধবার (২৯ ডিসেম্বর) বিকালে জোন সদরে একটি সংবাদ সম্মেলন করে বিজিবি মারিশ্যা জোন। সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ এরশাদুল হক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিস্তারিত তুলে ধরেন।

সংবাদ সম্মেলন করছেন ২৭ বিজিবি মারিশ্যা জোনের ভারপ্রাপ্ত জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ এরশাদুল হক। ছবি:- আলোকিত রাঙ্গামাটি

এতে বিজিবি জানায়, ২৭ বিজিবি মারিশ্যা জোন সদর থেকে তিন কিলোমিটার দূরে দুই কিলো নামক স্থানে পাহাড়ী আঞ্চলিক দুই সংগঠন ইউপিডিএফ (গণতান্ত্রিক) ও জেএসএস (সন্তু) লারমা দলের মধ্যে আনুমানিক দেড়শ রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটে। পরে সংবাদ পেয়ে লেঃ কর্নেল মোহাম্মদ এরশাদুল হকের নেতৃত্বে দ্রুত ঘটনাস্থলে যায় বিজিবি’র একটি  টহল দল। ঘটনাস্থলে পৌঁছে আশপাশের এলাকা ঘিরে তল্লাশি চালায় বিজিবি। এ সময় একটি ৭.৬ মি.মি চায়না রাইফেল, দুইটি ম্যাগাজিন, ৬ রাউন্ড তাজা গুলি ও ৩৫ রাউন্ড গুলির খোসা উদ্ধার করে।

এদিকে, সন্ধায় ঘটনাস্থল পরিদর্শন করছেন পুলিশের বাঘাইছড়ি সার্কেল এসপি আব্দুল আউয়াল ও ডিএসবি শাখার অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হোসেন। 

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। পরিবারের কেউ মামলা না করলে পুলিশ বাদী হয়ে মামলা করবে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়