রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

লংগদু প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:৫৯, ২৬ জানুয়ারি ২০২২

লংগদুতে ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা

লংগদুতে ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা

রাঙামাটির লংগদু উপজেলার আগামী ৭ ফেব্রুয়ারি ইউপি নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে মাইনীমুখ বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ জানুয়ারী) দুপুরে উপজেলার  মাইনীমুখ বাজারে লংগদু উপজেলার সকল ইউপির চেয়ারম্যান প্রার্থী ও ইউপি সদস্য প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা করে লংগদু থানা পুলিশ।

সভায় লংগদু থানা অফিসার ইনচার্জ আরিফুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহমুদা বেগম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ, সহকারী পুলিশ সুপার বাঘাইছড়ি সার্কেল আব্দুল আওয়াল চৌধুরী, সিনিয়র সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, লংগদু উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম সহ উপজেলার সকল চেয়ারম্যান, মেম্বার প্রার্থী ও জনসাধারণ।

এ সময় পুলিশ সুপার মাহমুদা বেগম আগামী ৭ ফেব্রুয়ারি লংগদু উপজেলার বিভিন্ন ইউপিতে নির্বাচনকে কেন্দ্র করে বলেন, নির্বাচনকে কেন্দ্র করে কেউ কোন রকম আচরণ বিধি লঙ্ঘন করলে তাৎক্ষণিক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আমরা আপনাদের সহযোগীতা চাই। আপনাদের সমস্যা হলে আমাদের জানান আমরা ব্যবস্থা নিবো। নির্বাচনে যথেষ্ট সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনী উপস্থিত থাকবে বলেও জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে বক্তারা বলেন, লংগদু উপজেলার ইউপি নির্বাচন হবে একটি সুস্থ ও নিরপেক্ষ নির্বাচন। এখানে কোন রকম আচরণ বিধি লঙ্ঘন করলে কেউ ছাড় পাবেনা। 

এ সময় উপস্থিত প্রার্থীদের সকলকে মত প্রকাশের সুযোগ করে দেওয়া হয়। মত প্রকাশে সকলেই একটি সুস্থ ও নিরপেক্ষ নির্বাচনের দাবী জানিয়েছেন। অপর দিকে এতো সুন্দর ভাবে মত প্রকাশের সুযোগ করে দেওয়ায় লংগদু থানা অফিসার ইনচার্জ আরিফুল আমিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জনসাধারণ।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ