• রাঙামাটি

  •  বৃহস্পতিবার, মে ২৬, ২০২২

রাঙ্গামাটি

সাজেক-মিজোরাম সীমান্তে বিপুল পরিমাণ ভারতীয় রুপি ও অস্ত্র-গোলাবারুদসহ আটক ৪

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

 আপডেট: ১৯:১৬, ১৫ মার্চ ২০২২

সাজেক-মিজোরাম সীমান্তে বিপুল পরিমাণ ভারতীয় রুপি ও অস্ত্র-গোলাবারুদসহ আটক ৪

রাঙামাটির বাঘাইছড়ি সাজেক ও ভারতের মিজোরাম সীমান্তের কমলা নগরের ছোট পানছড়ি এলাকায় ৬১ লক্ষ ভারতীয় রুপি, ৩টি অস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদসহ বকুল কুসুম চাকমা ও তার চার সহযোগীকে আটক করেছে বিএসএফ। গত সোমবার (১৪ মার্চ) বিকালে ছোট পানছড়ি থেকে মারপাড়া যাওয়ার পথে তাদের আটক করে।

আটকৃতদের মারপাড়া বিএসএফ ক্যাম্পে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে তারা নিজেদের পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সদস্য বলে জানিয়েছেন বিএসএফ সূত্র।


তবে সাজেক অঞ্চলের ইউপিডিএফ সমন্বয়ক আর্জেন্ট চাকমা বলেন, আটক চার যুবকের সাথে ইউপিডিএফের কোন যোগসাজশ নেই অভিযোগ ভিত্তিহীন।

নাম প্রকাশ না করার সূত্রে সীমান্তের একজন জানায়, আটক চার যুবকের লক্ষ ছিলো আরো বিপুল সংখ্যক অস্ত্র গোলাবারুদ সংগ্রহ করে বাংলাদেশের সাজেক অঞ্চলে প্রবেশের। তার আগেই বিএসএফ তাদের আটক করে।

বাঘাইছড়ি থানার সার্কেল এসপি আব্দুল আওয়াল বলেন, আমি বর্তমানে সাজেক থানায় অবস্থান করছি। ওপারে ভারতীয় রুপি ও অস্ত্র গোলাবারুদসহ ৪ জন আটক করেছে বিএসএফ। যারা আটক হয়েছে তারা সবাই বাংলাদেশী নাগরিক বলে জেনেছি। তবে বিএসএফের পক্ষ থেকে এখনো বিস্তারিত কিছু জানায়নি।

মন্তব্য করুন: