• রাঙামাটি

  •  বৃহস্পতিবার, মে ২৬, ২০২২

রাঙ্গামাটি

রাজস্থলীতে দুই সন্ত্রাসী দলের গোলাগুলিতে নিহত ৩, আহত ২

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

 আপডেট: ১৮:২১, ২২ মার্চ ২০২২

রাজস্থলীতে দুই সন্ত্রাসী দলের গোলাগুলিতে নিহত ৩, আহত ২
নিহত মগ পার্টির ৩ সন্ত্রাসী। ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

রাঙামাটির রাজস্থলী উপজেলাধীন বান্দরবান সীমান্তবর্তী এলাকায় আঞ্চলিক দুই সন্ত্রাসী দলের গোলাগুলিতে মগ পার্টির ৩ সদস্য নিহত ও ২ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার (২২ মার্চ) সকাল ১০টায় এই বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রের বরাতে জানা যায়, অস্ত্রধারী মগ পার্টির সন্ত্রাসীদের টহল লক্ষ্য করে পাহাড়ের চূড়ায় অবস্থান নেয়া অজ্ঞাত সন্ত্রাসীদের ছোড়া গুলিতে ঘটনাস্থলেই মগ পার্টির ৩ সদস্য নিহত হয় ও দুই সদস্য আহত হয়। পরে উভয় পক্ষই বন্দুক যুদ্ধে মেতে উঠে। ঘটনাস্থলে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানায় স্থানীয়রা।

গোলাগুলির ঘটনায় নিহত ৩ জনের মধ্যে এক জনের লাশের পরিচয় পাওয়া গেছে। তার নাম অং থোয়াই মার্মা । সে জামছড়ির থাংকুই পাড়ার থুই খয় মিঙ মার্মার ছেলে। নিহত অং থোয়াই মার্মা এমএনপির গাইড ছিলো বলেও জানা গেছে। ঘটনার খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী ঘটনা স্থলে রওনা হয়েছে। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে।

এ ব্যাপারে রাঙামাটি পুলিশ সুপার মীর মোদাছছের হোসেন বলেন, ‘বান্দরবান-রাজস্থলী উপজেলার সীমান্তবর্তী এলাকায় গোলাগুলির একটি সংবাদ আমরা পেয়েছি। খবর পেয়ে পুলিশ এবং সেনাবাহিনী এই এলাকার উদ্দেশ্যে রওনা হয়েছে। তারা না পৌঁছানো অবধি কিছু বলতে পারছিনা।’

তিনি আরো বলেন, ‘ঘটনাস্থলটি কি বান্দরবানের রাজভিলা নাকি রাজস্থলী পাইন্দ্যংপাড়া, সেটাও এখনো নিশ্চিত হতে পারিনি আমরা। আগে নিশ্চিত হই, তারপর আপনাদের জানাতে পারবো।’

মন্তব্য করুন: