• রাঙামাটি

  •  মঙ্গলবার, জুলাই ৫, ২০২২

রাঙ্গামাটি

ঘাগড়ায় পাহাড়িকা বাস উল্টে আহত ২০, দুমড়ে-মুচড়ে গেল ৩ অটোরিকশা

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

 আপডেট: ১৮:০৭, ২২ মে ২০২২

ঘাগড়ায় পাহাড়িকা বাস উল্টে আহত ২০, দুমড়ে-মুচড়ে গেল ৩ অটোরিকশা

রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়ায় পাহাড়িকা যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। বাসটি রাস্তায় দাঁড়িয়ে থাকা তিনটি সিএনজি অটোরিক্সার উপর পড়ে। এ সময় পথচারী ও যাত্রীসহ অন্তত ২০ জন আহত হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

আহতদের মধ্যে বাসচালককে চট্টগ্রাম ও ৪ জনকে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

রবিবার (২২ মে) বিকাল ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় কোন প্রাণহানি না ঘটলেও তিনটি সিএনজি অটোরিক্সা দুমড়ে-মুচড়ে যায়।


প্রত্যক্ষদর্শীরা জানায়, রাঙামাটি থেকে ছেড়ে যাওয়া পাহাড়িকা বাস (ঢাকা মেট্টো ১৪-৭১৭৮) ঘাগড়া গিয়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকে টিলায় ধাক্কা দেয়। এ সময় বাসটি উল্টে রাস্তায় দাঁড়িয়ে থাকা ৩টি সিএনজি অটোরিক্সার উপর পড়ে। দুমড়ে-মুচড়ে যায় সিএসজি অটোরিক্সাগুলো। এই ঘটনায় কেউ মারা না গেলেও বাসে ও রাস্তার পাশে থাকা প্রায় ২০ জন আহত হয়। রাঙামাটি ফায়ার সার্ভিসের কর্মীরা ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে প্রেরণ করে।


রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ শওকত আকবর জানান, বিকেল সাড়ে ৩টার দিকে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে রাঙামাটি হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাদের মধ্যে বাসের চালকের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে চট্টগ্রামে পাঠানো হয়েছে। অপর ৪ জনকে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। 

মন্তব্য করুন: