রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:০৪, ২৫ মে ২০২২

আপডেট: ১৮:০৬, ২৫ মে ২০২২

অল্পের জন্য রক্ষা পেল মোটরসাইকেল আরোহী

চন্দ্রঘোনা ফেরীঘাটে দুর্ঘটনা:

অল্পের জন্য রক্ষা পেল মোটরসাইকেল আরোহী
বাসের চাপায় দুর্ঘটনার শিকার মোটর সাইকেল।

কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানাধীন রাইখালী ফেরীঘাটে একটি যাত্রীবাহী বাস ব্রেকফেল করে সড়কে দাঁড়ানো মোটরসাইকেল আরোহীকে ধাক্কা মারে। এতে অল্পের জন্য মোটরসাইকেল আরোহীর প্রাণ বেঁচে গেলেও মোটরসাইকেলটি বাসের নিচে চাপা পড়ে দুমড়ে-মুছড়ে যায়। এই ঘটনায় আরো একটি ভ্যান গাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

ঘটনাটি ঘটেছে বুধবার (২৫ মে) দুপুরে। চাপা দেওয়া বাস নম্বরটি হলো- রাঙামাটি-জ-০৫-০০০৩। ঘটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়ে যায় বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী রুবেল, মামুনসহ কয়েকজন জানান, প্রায় সময় চন্দ্রঘোনা ফেরীঘাটে এমন মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। কিছুদিন পূর্বেও ফেরীতে উঠতে গিয়ে ব্রেকফেল হয়ে বাসের চাপায় সিএনজি আটোরিক্সা আরোহী স্বামী-স্ত্রী দু’জনের মৃত্যু হয়। কিন্তু এরপরও টনক নড়ছে না সংশ্লিষ্ট কতৃপক্ষের। এতে স্থানীয়দের মধ্যে হতাশা ও ক্ষোভ বাড়ছে।

এ বিষয়ে চন্দ্রঘোনা থানার ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ সদস্যরা গিয়ে পৌঁছায় এবং বাসটি আটক করে। তবে ঘটনার পরেই চালক ও হেলপার পালিয়ে যায়। এ বিষয়ে অভিযোগ করা হলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া বর্তমানে ফেরীতে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ