• রাঙামাটি

  •  মঙ্গলবার, জুলাই ৫, ২০২২

রাঙ্গামাটি

বাঘাইছড়িতে নৌকার এক সমর্থককে পিটিয়ে জখম

 প্রকাশিত: ১৮:০৫, ১০ জুন ২০২২

বাঘাইছড়িতে নৌকার এক সমর্থককে পিটিয়ে জখম

রাঙামাটির বাঘাইছড়িতে নির্বাচনী প্রচারণা থেকে ফেরার পথে নৌকা প্রতীক মেয়র প্রার্থীর সমর্থক ও প্রচারক নূরুল কবিরকে পিটিয়ে জখম করেছে ২০-২৫ জনের একটি দল। গতকাল ৯ জুন রাত ১০ টায় গুচ্ছ গ্রাম ব্রীজের সামনে এই ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা রাতে আহত নূরুল কবিরকে উদ্ধার করে প্রথমে বাঘাইছড়ি হাসপাতাল ও পরবর্তীতে উন্নত চিকিৎসার জন‍্য খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করে। হামলায় আহত নুরুল কবির বাঘাইছড়ি পৌর আওয়ামী লীগের সদস্য।

তিনি অভিযোগ করেন, নৌকার প্রচারণা শেষে বাড়ী ফেরার পথে কাউন্সিলর পদ প্রার্থী বাহার উদ্দিন সরকার তার সমর্থকদের নিয়ে নিজে উপস্থিত থেকে এই হামলা করেছেন। এ ব‍্যাপারে নির্বাচন অফিস সহ বাঘাইছড়ি থানায় ৬ জনকে বিবাদী ও ২০/২৫ জনকে অজ্ঞাতনামা করে অভিযোগ দাখিল করা হয়েছে।

বিবাদী ও কাউন্সিলর প্রার্থী বাহার উদ্দিন সরকার বলেন, ‘বিষয়টি ভুল বুঝাবুঝি ও অনাকাংখিত আমার প্রতিদ্বন্দি প্রার্থীর সাথে আমার কোন ঝামেলা ছিলনা এবং নেই।’

বাঘাইছড়ি থানার উপ-পরিদর্শক এসআই সাইদ আসাদ বলেন, ‘থানায় দুই পক্ষই অভিযোগ দিয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।’

এদিকে, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় দুই মেয়র প্রার্থীকে ১০ টাকা করে ২০ হাজার ও এক কাউন্সিলর প্রার্থীর ৩ সমর্থকে ৫০ হাজার টাকা করে দেড় লাখ টাকা জরিমানা আদায় করে নির্বাচন কমিশনের ভ্রাম্যমান আদালত। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, ‘নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ করতে সব ধরনের ব্যাবস্থা নেয়া হয়েছে। আগামী ১৫ জুন বাঘাইছড়ি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।’

মন্তব্য করুন: