• রাঙামাটি

  •  মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২

রাঙ্গামাটি

কাপ্তাইয়ে জাতীয় শিক্ষা সপ্তাহে বিজয়ীদের পুরস্কার ও সনদ বিতরণ

কাপ্তাই প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১৪:২৯, ৩০ জুন ২০২২

কাপ্তাইয়ে জাতীয় শিক্ষা সপ্তাহে বিজয়ীদের পুরস্কার ও সনদ বিতরণ

পুরস্কারপ্রাপ্তদের সাথে অতিথিদের দেখা যাচ্ছে।


জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে কাপ্তাই উপজেলা পর্যায়ে সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার প্রথম স্থান অধিকারী এবং শ্রেষ্ঠ শিক্ষক, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদপত্র  বিতরণ করা হয়েছে বৃহস্পতিবার (৩০ জুন)।

চলতি মাসের প্রথম সপ্তাহে কাপ্তাই উপজেলা পর্যায়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগ এই পুরস্কার বিতরণ ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন।

কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান এতে সভাপতিত্ব করেন।

বড়ইছড়ি কর্ণফুলি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রাজেস ভট্টাচার্যের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ হাবিব উল্লাহ খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দীন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মধুসূদন দে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহম্মদ ও সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ মাহমুদ হাসান।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কাপ্তাই বিএন স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ এম জাহাঙ্গীর আলম, কাপ্তাই কর্ণফুলী সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক নুরুল হুদা, কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজ্জামেল হক, কাপ্তাই বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নীলিমা আক্তার, কাপ্তাই বিএন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী আনিকা তাহসিন শিমু এবং ৯ম শ্রেণীর শিক্ষার্থী পৃথ্বীরাজ সাহা।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কাপ্তাই উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ এবং পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন: