• রাঙামাটি

  •  শুক্রবার, আগস্ট ১৯, ২০২২

রাঙ্গামাটি

বাঘাইছড়িতে আকিজ গ্রুপের ট্রাক খাদে পড়ে পাঁচ লক্ষাধিক টাকার মালামাল নষ্ট

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১৮:১৫, ২ জুলাই ২০২২

বাঘাইছড়িতে আকিজ গ্রুপের ট্রাক খাদে পড়ে পাঁচ লক্ষাধিক টাকার মালামাল নষ্ট

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি


রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা দীঘিনালা সড়কের চার কিলোমিটার এলাকায় আকিজ ফুড এন্ড বেভারেজ কোম্পানির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ী খাদে পড়ে যায়। এতে ট্রাকচালক সামান্য আঘাত পেলেও ট্রাকটি পাহাড়ের প্রায় আনুমানিক দেড়শ ফুট নিচে পরে যাওয়ায় এতে ট্রাকে থাকা বোতলজাত স্পা মিনারেল ওয়াটারের শতাধিক ক্যান ফেটে গিয়ে সব পানি নষ্ট হয়ে যায়।

শনিবার (২ জুলাই) দুপুর পৌনে ১টায় এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন বাঘাইছড়ি আকিজ ফুড এন্ড বেভারেজ কোম্পানির ডিলার আয়োজন স্টোরের মালিক মোহাম্মদ আলী জিন্নাহ।

মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, আমি দুর্ঘটনার সংবাদ পাওয়া মাত্র ছুটে আসি এবং আহত চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি। ট্রাকটি খাদে পরায় আমার প্রায় পাঁচ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এখন কি করবো বুঝতে পারছি না।

বাঘাইছড়ি চৌমুহনী বাজার পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক পৌর প্রশাসক মোহাম্মদ নিজাম উদ্দিন বাবু বলেন, ট্রাকটি প্রায় দেড়শ ফুট পাহাড়ের নিচে পরেছে ভাগ্যক্রমে চালক রক্ষা পেয়েছে, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সম্পূর্ণ মালামাল নষ্ট হয়ে গেছে। এখন কোম্পানি যদি ডিলারের প্রতি সদয় না হয় তাহলে ডিলার পথে বসে যাবে। তাই কোম্পানির প্রতি অনুরোধ জানাই যাহাতে ডিলারের প্রতি সদয় হয়।

মন্তব্য করুন: