• রাঙামাটি

  •  শুক্রবার, আগস্ট ১৯, ২০২২

রাঙ্গামাটি

বাঘাইছড়িতে বন বিভাগের উদ্যোগে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ 

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

 আপডেট: ২০:৫৭, ৪ জুলাই ২০২২

বাঘাইছড়িতে বন বিভাগের উদ্যোগে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ 

রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা প্রশাসন ও বন বিভাগের উদ্যোগে এবং এস আই ডি ও সি এইচ টি এর অর্থায়নে ৫০ হাজার গাছের চারা উপকার ভোগীদের মাঝে বিনামূল্যে বিভিন্ন প্রজাতির চারা বিতরণ করা হয়। 

সোমবার (৪ই জুলাই) সকাল ১০টায় বিনামূল্যে চারা বিতরণের শুভ উদ্বোধন করেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার। এ সময় উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল কাইয়ুম মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, বাঘাইছড়ি থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন খান,বাঘাইছড়ি কাঠ ব্যাবসায়ী সমিতির সভাপতি উপজেলা আওয়ামী লীগ ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, প্রাথমিক শিক্ষা অফিসার জয়নাল আবেদীন প্রমুখ। 

এ সময়  উপকার ভোগী ও বিভিন্ন প্রতিষ্ঠানের মাঝে বিনামূল্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার এসব চারা বিতরণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে বিভিন্ন ফলজ চারা রোপণ করেন।

শিসক রেঞ্জ কর্মকর্তা নির্মল কুমার কুন্ডু বলেন , শিসক রেঞ্জ  বাঘাইছড়ি ২০২১-২২ আর্থিক সনে এস,আই, ডি- সিএইসটি প্রকল্পের অধীনে ২০ হেক্টর এএনআর /এনরিসমেন্ট বাগানের স্থানীয় জনগণের মাঝে ৫০ হাজার বনজ ফলদ ও ঔষধি চারা বিতরণ করা হয়।

মন্তব্য করুন: