• রাঙামাটি

  •  শুক্রবার, আগস্ট ১৯, ২০২২

রাঙ্গামাটি

নানিয়ারচরে নানা আয়োজনে শহীদ শেখ কামালের জম্মবার্ষিকী পালন

নানিয়ারচর প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১৪:৩১, ৫ আগস্ট ২০২২

নানিয়ারচরে নানা আয়োজনে শহীদ শেখ কামালের জম্মবার্ষিকী পালন

রাঙামাটির নানিয়ারচরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (৫ আগস্ট) সকালে নানিয়ারচর উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মূরালে ও শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নানিয়ারচর উপজেলা প্রশাসন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সমূহ। 

পরে দিনটি উদযাপন উপলক্ষে নানিয়ারচর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার অডিটোরিয়াম কক্ষে এক আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা।

আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানরা, নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা,উপজেলা রিসোর্স সেন্টার ইন্সট্রাক্টর প্রমুখ।

সভায় বক্তারা বলেন, এইদেশে যখন ক্রীড়া ক্ষেত্রে মানুষের অহিনা ছিল তখনই শহীদ শেখ কামাল ক্রীড়ার ভিত্তি গড়ে তুলেন। তিনি ছিলেন যুবকদের আইডল।

আলোচনা সভা শেষে উপজেলার বগাছড়ি এলাকায় বৃক্ষরোপন করা হয় এবং শেখ কামালের আত্মার মাগফিরাত কামনা করে পবিত্র কোরআন খতম ও বিশেষ দোয়ার আয়োজন হয়।

মন্তব্য করুন: