• রাঙামাটি

  •  রোববার, অক্টোবর ২, ২০২২

রাঙ্গামাটি

সিরিজ বোমা হামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ সমাবেশ

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১৯:২৩, ১৭ আগস্ট ২০২২

সিরিজ বোমা হামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ সমাবেশ

বিএনপি, জামায়াতের মদদপুষ্ট জেএমবির সারা দেশে সিরিজ বোমা হামলা ও বিএনপি জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্যের প্রতিবাদে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ১৭ আগস্ট) বিকাল ৪ টায়  শহরের পৌরসভা চত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে প্রধান প্রধান সড়ক ঘুরে বনরূপা প্রধান সড়কে এসে শেষ হয়। পরে একই স্থানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে রাঙামাটি জেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি চিংকিউ রোয়াজার নেতৃত্ব বিক্ষোভ মিছিল ও সমাবেশে সমাবেশে সাবেক সাংগঠনিক সম্পাদক জমিরউদ্দীন, সাবেক দপ্তর সম্পাদক রফিক তালুকদার, সাবেক তথ্য  ও গবেষণা সম্পাদক রফিকুল মাওলা, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ মনছুর আহমেদ, যুবলীগ সভাপতি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দ বলেন, ‘২০০৫ সালের এই দিনে সারাদেশে বিএনপি, জামায়াতের মদদপুষ্ট জঙ্গি সংগঠন কর্তৃক দেশের ৬৩ জেলায় একই সময়ে নৃশংস এ বোমা হামলা চালায় নিষিদ্ধ ঘোষিত জামাআতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) নামের একটি জঙ্গি সংগঠন। একযোগে ঘৃন্য, নারকীয় সিরিজ বোমা হামলা ও বিএনপি জামায়াতের নৈরাজ্যে দেশব্যাপী পরিকল্পিত এ হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলের মাধ্যমে অনুষ্ঠানটি শান্তিপূর্ণ ভাবে শেষ হয়।’

মন্তব্য করুন: