• রাঙামাটি

  •  রোববার, অক্টোবর ২, ২০২২

রাঙ্গামাটি

বঙ্গবন্ধুর জন্ম না হলে স্বাধীন বাংলাদেশ পেতাম না: দীপংকর তালুকদার

লংগদু প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১৭:২৩, ১৮ আগস্ট ২০২২

বঙ্গবন্ধুর জন্ম না হলে স্বাধীন বাংলাদেশ পেতাম না: দীপংকর তালুকদার

লংগদুতে বঙ্গবন্ধুর জাতীয় শোক সমাবেশে বক্তব্য রাখছেন দীপংকর তালুকদার এমপি। ছবিঃ আলোকিত রাঙ্গামাটি


রাঙামাটির সাংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে হয়তো আমরা বাংলাদেশ নামক একটি স্বাধীন দেশ পেতাম না। সেই সর্ব জনপ্রিয় নেতাকে কুচক্রী মহল এই দিনে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করেছে। শুধু তাই নয় পরবর্তীতে সেই ঘাতক চক্রান্তকারীরা জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনাকে হত্যা করার জন্য কয়েকবার বোমা হামলা করেছিল। এদেশের মানুষ সেই সব ষড়যন্ত্রকারীদেরকে আর দেখতে চায় না।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল ১১টায় লংগদু উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে লংগদু উপজেলা পরিষদের মাঠে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপংকর তালুকদার বক্তব্যে বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়ার সমালোচনা করে বলেন, তিনি তার জন্মসাল। একেক সময় একেকটা বলেন। কোনটা যে সঠিক সেটা কেউ জানতে পারছে না। এ সময় তিনি আরো বলেন, বিএনপি বলছে রাজপথ দখল করবে। রাজপথ কি ভাবে দখল করবে সেটা কি তারা আদৌ জানেনা। সেটা আমরা তাদেরকে শেখাবো।

তিনি বলেন, বর্তমান সময়ে নানারকম ভাবে আমাদের দলের বিরুদ্ধে মিথ্যা প্রচার করা হচ্ছে। এ বিষয় সকলকে সচেতন থাকতে হবে।


এ সময় লংগদু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল ইসলাম মওলা, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় প্রকাশ চাকমা, রাঙামাটি জেলা যুবলীগের সহ-সম্পাদক মনসুর আহম্মদ, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সুভাষ চন্দ্র দাস, হাজী ফয়েজুল আজিম, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অহিদুর রহমান সাগর, সহ-সভাপতি আব্দুল আলী, জেলা পরিষদের সদস্য আসমা আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহাদাৎ হোসেন শিপুসহ স্থানীয় বিভিন্ন ইউপি’র নেতাকর্মী ও মহিলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠন সমূহ এবং জন সাধারণ উপস্থিত ছিলেন।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, বর্তমান অর্থনৈতিক বিষয় নিয়ে বর্তমান সময়ে বিএনপি ও জামাত শিবিরের নেতা কর্মীরা বিভিন্ন ভাবে মিথ্যাচার করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার যে ভাবে উন্নয়ন করে যাচ্ছে, এটা অতীতের কোন সরকার করেনি। তারা শুধু অন্যের হক নষ্ট করার পায়তারা করেছে, জনগণের চিন্তা তারা কখনোই করে নাই। দেশের রিজার্ভ নিয়েও বিএনপি মিথ্যাচার করছে, বর্তমানে দেশে রিজার্ভের কোন ঘাটতি নেই।

মন্তব্য করুন: