• রাঙামাটি

  •  রোববার, অক্টোবর ২, ২০২২

রাঙ্গামাটি

কাপ্তাইয়ে ৩ দিনব্যাপী প্রেসিডেন্টস স্কাউটস প্রশিক্ষণ ক্যাম্প শুরু

কাপ্তাই প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১৭:৩০, ১৮ আগস্ট ২০২২

কাপ্তাইয়ে ৩ দিনব্যাপী প্রেসিডেন্টস স্কাউটস প্রশিক্ষণ ক্যাম্প শুরু

প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ইউএনও মুনতাসির জাহান।


বাংলাদেশ স্কাউটস চট্টগ্রাম মেট্রোপলিটন জেলার আয়োজনে কাপ্তাই উপজেলা স্কাউটসের সহযোগিতায় ৩ দিনব্যাপী প্রেসিডেন্টস স্কাউটস প্রশিক্ষণ ক্যাম্প গত বুধবার (১৭ আগস্ট) বিকেল থেকে কাপ্তাই উপজেলাধীন কর্ণফুলী সরকারি কলেজে শুরু হয়েছে। এতে চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকার আওতাধীন ১৮টি মাধ্যমিক ও মাদ্রাসার ৯২ জন স্কাউট ও গার্ল ইন স্কাউট সদস্যরা অংশ নিয়েছে।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ৩ দিনব্যাপী এই প্রশিক্ষণের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, এই প্রশিক্ষণের মাধ্যমে স্কাউটরা তাদের দক্ষতাকে আরও বাড়িয়ে নেতৃত্বদানে সক্ষম হবে।

কাপ্তাই উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক মাহাবুব হাসান বাবু এতে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কাপ্তাইয়ের কর্ণফুলী সরকারি কলেজের অধ্যক্ষ এএইচএম বেলাল চৌধুরী, কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিন, বাংলাদেশ বাংলাদেশ স্কাউট চট্টগ্রাম অঞ্চলের সম্পাদক মোঃ মিজানুর রহমান এলটি, প্রশিক্ষণ ক্যাম্পের প্রধান বাংলাদেশ স্কাউটস চট্টগ্রাম মেট্রোপলিটন জেলার সম্পাদক সামছুল ইসলাম, এএলটি, প্রশিক্ষণ ক্যাম্পের প্রোগ্রাম চীফ মোঃ মিজানুর রহমান এএলটি, মেট্রোপলিটন স্কাউটের কোষাধ্যক্ষ মোঃ জাকির হোসেন পাটোয়ারী, বাংলাদেশ স্কাউট চট্টগ্রাম অঞ্চলের সহকারী পরিচালক ফিরোজ ইমরান, প্রশিক্ষক মোঃ আব্দুল করিম, রফিকুল হাসান এএলটি, শাহরিয়ার আজাদ, মেহবুবা-ই-ফাতেমা, শাহানা আফরোজ, মোঃ ইন্তেকাব সুমন, খলিলুর রহমান ও গুলশান আরা প্রমুখ।

মন্তব্য করুন: