• রাঙামাটি

  •  শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

রাঙ্গামাটি

বঙ্গবন্ধুর হত্যাকারীরা এখনো দেশকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্রে লিপ্ত: দীপংকর তালুকদার

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

 আপডেট: ১৩:৫৭, ২২ আগস্ট ২০২২

বঙ্গবন্ধুর হত্যাকারীরা এখনো দেশকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্রে লিপ্ত: দীপংকর তালুকদার

জাতির পিতা বঙ্গবন্ধুর হত্যাকারীরা এখনো দেশকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, দেশকে নিয়ে ষড়যন্ত্র ও অস্থিতিশীলকারী দেশী-বিদেশী যেই হোক না কেন তার বিরুদ্ধে আমাদের সকলকে ঐক্যবদ্ধ ভাবে রুখে দিতে হবে। আমাদের ঐক্য বদ্ধতায় তাদের সকল ষড়যন্ত্র নষ্ট হবে বলে তিনি মন্তব্য করেন।

সোমবার (২২ আগস্ট) রাঙামাটির বরকলে জাতির পিতার ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি এ কথা বলেন।

বরকল উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ডাঃ নজরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক ও বরকল উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সন্তোষ কুমার চাকমা, রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও বরকল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সবির কুমার চাকমা, বরকল উপজেলা সদরের চেয়ারম্যান প্রভাত কুমার চাকমা, বরকল উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জাফর ইকবালসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

দীপংকর তালুকদার এমপি বলেন, ১৯৭১ সালে দেশ স্বাধীন হওয়ার পর পার্বত্য চট্টগ্রামকে নিয়ে যে ষড়যন্ত্র হয়েছিল তা রুখতে এবং পার্বত্য অঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবন মানোন্নয়নের জন্য তিনবার রাঙামাটি সফর করছেন। অল্প সময়ের মধ্যে একটি ভঙ্গুর দেশকে সাজাতে গিয়ে একজন রাষ্টনায়ক তিনবার রাঙামাটি সফর করার মাধ্যমে বোঝা যায় তিনি পার্বত্য চট্টগ্রামের মানুষকে কতো ভালোবাসতেন।

এর আগে জাতীয় পতাকা, দলীয় পতাকা ও কালো পতাকা উত্তোলনের মধ্যে অনুষ্ঠানের সূচনা করা হয়। এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

মন্তব্য করুন: