• রাঙামাটি

  •  শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

রাঙ্গামাটি

জেএসএস’র সন্ত্রাসী কর্তৃক সিএনজি অটোরিকশা চালকের উপর হামলার প্রতিবাদে রাঙামাটিতে অনির্দিষ্টকালের সিএনজি ধর্মঘট

নিজস্ব প্রতিবেদকঃ-

 আপডেট: ০৯:৫৪, ১৮ সেপ্টেম্বর ২০২২

জেএসএস’র সন্ত্রাসী কর্তৃক সিএনজি অটোরিকশা চালকের উপর হামলার প্রতিবাদে রাঙামাটিতে অনির্দিষ্টকালের সিএনজি ধর্মঘট

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলাধীন আগর বাগান এলাকায় চাঁদা না দেওয়ায় জেএসএস (সন্তু)’র সন্ত্রাসীরা একটি সিএনজি অটোরিকশা পুড়িয়ে দেওয়ার ঘটনার এক দিন পার না হতেই এবার রাঙামাটি শহরের রাঙাপানি এলাকায় সিএনজি অটোরিক্সা চালকের উপর হামলা-গাড়ি ভাংচুর করেছে জেএসএস (সন্তু)’র সন্ত্রাসীরা। 

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে রাঙাপানি এলাকায় অবস্থিত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বরের এলএনজি গ্যাস পাম্পের পাশে এই ঘটনা ঘটে। এতে চালক আবুল হোসেন আহত হয় এবং রবিবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য সিএনজি অটোরিকশা চলাচল বন্ধ রাখার ঘোষণার ডাক দেয় চালকরা।

গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টা ২০ মিনিটের সময় কাপ্তাই উপজেলাধীন আগর বাগান এলাকায় রাঙামাটি শহরস্থ তবলছড়ি থেকে কাপ্তাই যাওয়ার সময় চাঁদা না দেওয়ার কারণে জেএসএস (সন্তু)’র সশস্ত্র সন্ত্রাসীরা একটি অটোরিক্সা পুড়িয়ে দেয়ার প্রতিবাদে অটোরিক্সা চালক মালিক সমিতির ৪৮ ঘন্টার আল্টিমেটামের মধ্যেই শনিবার রাতে রাঙামাটি শহরের রাঙাপানি এলাকায় আরেকটি সিএনজি অটোরিক্সা চালকের উপর হামলা ও গাড়ি ভাংচুরের ঘটনার পর আজ রবিবার সকাল থেকে পার্বত্য শহর রাঙামাটির একমাত্র গণপরিবহনটির চলাচল অনির্দিষ্ট সময়কালের জন্য বন্ধ ঘোষণা করা হয়।

সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু রাত ১০টায় বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আল্টিমেটাম ঘোষণার পরও সন্ত্রাসীরা আবারো নিরীহ চালকের উপর হামলা ও ভাংচুর করল। তাই আমরা বাধ্য হয়ে এই কর্মসূচী ঘোষণা দিয়েছি। কর্মসূচী ঘোষণার পর রাতেই রাঙামাটি শহরে মাইকিং করে ঘোষণা দেয়া শুরু করে সমিতির পক্ষ থেকে।’

মন্তব্য করুন: