• রাঙামাটি

  •  রোববার, অক্টোবর ২, ২০২২

রাঙ্গামাটি

কাপ্তাইয়ে বেপরোয়া গতির চাঁদের গাড়ির সাথে অটোরিক্সার ধাক্কাঃ আহত ৩

কাপ্তাই প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১৫:০৯, ২২ সেপ্টেম্বর ২০২২

কাপ্তাইয়ে বেপরোয়া গতির চাঁদের গাড়ির সাথে অটোরিক্সার ধাক্কাঃ আহত ৩

কাপ্তাইয়ে বেপরোয়া চাঁদের গাড়ির সাথে সিএনজি চালিত অটোরিক্সার ধাক্কায় চালকসহ ৩ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বেলা প্রায় ১১টায় উপজেলার শীলছড়ি এলাকায় এঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, কাপ্তাই নতুন বাজার থেকে চট্টগ্রাম অভিমুখে বেপরোয়া গতিতে ছেড়ে আসা দু’টি চাঁদের গাড়ি একটি অপরটিকে ওভারটেক করার চেষ্টা করতে থাকে। এ সময় কাপ্তাইয়ের শীলছড়ি এলাকায় পৌঁছালে বেপরোয়া গতির একটি চাঁদের গাড়ি বিপরীত দিক থেকে আসা অন্য একটি সিএনজিকে ধাক্কা দেয়। ধাক্কা দেওয়া চাঁদের গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের একপাশে গিয়ে উল্টে যায়। এতে সিএনজি চালিত অটোরিক্সাটিও ক্ষতিগ্রস্ত হয়।

এ ঘটনায় অটোরিক্সা চালক আহত হলেও অল্পের জন্য প্রাণে বেঁচে যায় সিএনজির যাত্রীরা। পরে আহত চালক ও যাত্রীদের কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গিয়ে চিকিৎসা দেওয়া হয়। এতে চাঁদের গাড়ির চালক রাঙ্গুনিয়া উপজেলার নিশ্চিন্তাপুরের বাসিন্দা সোহেল, সিএনজি চালক মোঃ মফিজ উদ্দীনসহ মোট ৩ জন আহত হয় বলে জানা গেছে।

এদিকে, ঘটনার সত্যতা স্বীকার করে ওয়াগ্গা ইউপি সদস্য সরোয়ার হোসেন জানান, খবর পেয়ে তিনি দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। তিনিসহ স্থানীয়রা এসে আহতদের দ্রুত উপজেলা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। বেপরোয়া গতিতে চালানো চাঁদের গাড়ির কারণেই এই দুর্ঘটনা সংগঠিত হয়েছে বলে তিনি জানিয়েছেন। দুর্ঘটনার শিকার চাঁদের গাড়ি দুটি কাপ্তাই থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

মন্তব্য করুন: